• শনিবার, অক্টোবর ৩১, ২০২০

বিমানে সৌদিগামী ফ্লাইটের সংখ্যা আরো বাড়লো

ছুটিতে দেশে আসা প্রবাসীদের সৌদি আরবে ফেরাতে আরো ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ১৮ -২০শে মার্চের জেদ্দা এবং ১৮ ও ১৯ মার্চে রিয়াদগামী বিমানের রিটার্ন টিকিটধারী যাত্রীদের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ২৯শে সেপ্টেম্বর ঢাকা-রিয়াদ ও ৩০শে সেপ্টেম্বর ঢাকা-জেদ্দা ফ্লাইট পরিচালনা করবে। আজ বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিমান।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, ১৮-২০শে মার্চের জেদ্দা এবং ১৮ ও ১৯শে মার্চের রিয়াদগামী ফিরতি টিকিটধারী যাত্রীদেরকে এই ফ্লাইটে বুকিং দেয়ার জন্য বিমান সেলস অফিসে টিকিট, পাসপোর্ট, সৌদি আরব নির্ধারিত অ্যাপস/ লিংক থেকে অনুমোদন ইত্যাদিসহ ২৫-২৬শে সেপ্টেম্বর যোগাযোগ করতে হবে। বুকিং ‘আগে আসলে আগে পাবেন’ ভিত্তিতে হবে। নতুন ফ্লাইট অনুমোদন সাপেক্ষে পর্যায়ক্রমে অন্য যাত্রীদেরও বুকিং এর জন্য অবহিত করা হবে। তাই অন্য যাত্রীদের এখনই অযথা কাউন্টারে ভিড় না করতে অনুরোধ করেছে বিমান।

উল্লেখ্য, করোনা নেগেটিভ সার্টিফিকেট বাধ্যতামূলক এবং নমুনা সংগ্রহের ৪৮ ঘণ্টার মধ্যে সৌদি আরব পৌঁছতে হবে বিধায় সবযাত্রীকে ঢাকা থেকে কোভিড পরীক্ষা করতে হবে এবং ঢাকা থেকেই যাত্রা করতে হবে। বিস্তারিত তথ্য বিমানের ওয়েব সাইটে পাওয়া যাবে।।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x