• শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

গাজীপুরে বোমা নিয়ে ব্যাংকে যুবক, অতঃপর…

গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় প্রাইম ব্যাংক লিমিটেড এর জয়দেবপুর শাখা ব্যবস্থাপকের কক্ষে গিয়ে বোমা হামলার ভয় দেখিয়ে কোটি টাকা দাবী করে এক যুবক। খবর পেয়ে পুলিশ এ ঘটনাস্থলে গিয়ে আবু বকর (২৭) নামে ওই যুবককে আটক করে এবং তার সাথে থাকা ব্যাগে রাখা বোমাটি নিষ্ক্রিয় করা হয়েছে। এ সময় ব্যাংকের আশপাশ এলাকায় উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে এবং গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কে কিছুক্ষণের জন্য যান চলাচলও বন্ধ থাকে।

ব্যাংকের নিরাপত্তা কর্মী মো. শামীম জানান, বুধবার দুপুরে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের ওই ব্যাংকের জয়দেবপুর চৌরাস্তা শাখায় এক যুবক কাঁধে ব্যাগ নিয়ে শাখা ম্যানেজার ফরিদ আহমেদের কক্ষে ঢুকে। পরে তার ব্যাগে বোমা আছে এবং এই বোমার ফাটানোর ভয়ে দেখিয়ে টাকা দাবি করলে ভেতরে হুলুস্থুল পড়ে যায়। দৌড়াদৌড়ি করে ব্যাংক কর্মকর্তা কর্মচারীরা বাইরে বেরিয়ে যায়। এ খবর দেয়া হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটকে করে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মো. আজাদ মিয়া জানান, দাবিকৃত টাকা না দিলে তার ব্যাগে থাকা বোমা বিস্ফোরণের ভয় দেখালে পুলিশে খবর দেয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক। দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে গিয়ে পুলিশ বোমাটি আলাদা করে এবং ওই যুবককে আটক করে। পরে ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়করণ টিম এসে ব্যাংকের ভেতর থেকে বাইরে বের করে বোমাটি নিষ্ক্রিয় করা হয়েছে। আটককৃত যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

Developed by: TechLoge

x