• শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০

ডা. সাবরিনাকে জেলগেটে দুদকের জিজ্ঞাসাবাদ

করোনার নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ সোমবার সকাল সাড়ে ১০ থেকে কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারের জেলগেটে জিজ্ঞাসাবাদ করছে সংস্থাটির অনুসন্ধান কর্মকর্তা উপপরিচালক সেলিনা আখতার মনি।
এর আগে রোববার ডা. সাবরিনার স্বামী আরিফুল হক চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করে দুদক। জিজ্ঞাসাবাদে করোনার নমুনা পরীক্ষা ও আত্মসাতকৃত অর্থের বিষয়ে সুনির্দিষ্টভাবে জানতে চাইলে আরিফ তা দিতে পারেননি বলে জানা গেছে।

গত ২০শে আগস্ট সাবরিনাসহ ৬ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি পায় দুদক। সাবরিনা ও আরিফুল ছাড়া অন্যান্যরা হলেন, তাদের সহযোগী আ স ম সাঈদ চৌধুরী, হুমায়ুন কবির ওরফে হিমু ও তার স্ত্রী তানজীনা পাটোয়ারী এবং প্রতিষ্ঠানটির ট্রেড লাইন্সেসের স্বত্বাধিকারী জেবুন্নেছা রিমা।

আসামিরা অন্য মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছেন। এজন্য তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদের প্রার্থনা করে দুদক। করোনার রিপোর্ট জালিয়াতির কারণে সাবরিনা চৌধুরীর স্বামী আরিফ চৌধুরীসহ ছয়জনকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।।

Leave a Reply

Developed by: TechLoge

x