• সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০

বিকেলে গ্রেপ্তার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

সিলেটের জকিগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবদুল মান্নান মুন্না (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ সোমবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলার সুলতানপুর ইউনিয়নের অজর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবদুল মান্না মুন্নার নামে মাদক, চোরাচালান, অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, বিস্ফোরকসহ ১২টি মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ। মুন্না সুলতানপুর ইউনিয়নের খাদিমান গ্রামের মৃত ইয়াসির আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের। তিনি জানান, মুন্নার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় গতকাল রোববার বিকেলের দিকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি জানান তার বসতঘরে ইয়াবা ও অস্ত্র রয়েছে। এমন তথ্য পেয়ে রাতে পুলিশ তাকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যাওয়ার পথে অজর গ্রামে পৌঁছার পর তার সঙ্গীরা পুলিশের ওপর এলোপাথাড়ি গুলি চালায়।

পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর মুন্নার সহযোগীরা পালিয়ে যান। এরপর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মুন্নাকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মীর মো. আব্দুন নাসের জানান, মুন্নার সহযোগীদের গুলিতে সাত পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৫ রাউন্ড গুলি, ৬টি ধারালো দা ও ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পৃথক তিনটি মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x