• মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০

নবীগঞ্জে ঈদের দিনে পানিতে ডুবে দুই কিশোরীর মৃত্যু

নবীগঞ্জে ঈদেের দিনে নৌকা থেকে পড়ে পানিতে ডুবে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। নৌকা যোগে বিল পাড়ি দিতে গিয়ে পানিতে পড়ে পপি(১২) ও মনি(১০) নামে দুই কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মা,বাবা,ভাইবোন পাড়া প্রতিবেশীসহ  চলছে শোকের মাতম।

ঘটনাটি ঘটেছে শনিবার (১ আগষ্ট) সদর ইউনিয়নের পশ্চিমতিমির পুর গ্রামে।জানা যায়,উপেজলার সদর ইউনিয়নের পশ্চিমতিমির পুর গ্রামের মনাই  মিয়ার মেয়ে মনিসহ তারা পাঁচ ভাইবোন মিলে পাশ্ববর্তী নানার বাড়ী যাওয়ার সময় একটি নৌকায় উঠে।তাদের বাড়ী থেকে প্রায় ১ কিলোমিটারের একটি বিল পাড়ি দিয়ে নানার বাড়ী যেতে রওয়ানা দেয় সবাই।পথিমধ্যে নৌকা থেকে পড়ে যায় পপিও মনি।তাদের সাথে থাকা অন্য ভাইবোন শিশু হওয়ায় বিষয়টি আচ করতে পারেনি। হঠাৎ একজন জেলে পপির ছোট ভাইকে পানির উপর দেখতে পান।

এসময় সে জানায়,তার বোন পপি ও চাচাতো বোন মনি নৌকা থেকে পানিতে পড়েছে। পরে স্হানীয়রা পপি ওমনি কে অনক খোঁজাখুঁজি করে পানি থেকে মৃত অবস্হায় উদ্ধার করেন।পপি এবং মনির চাচাতো ভাই কামাল মিয়া জানান,আজ ঈদেের দিন এমন দূংসংবাদ আমাদের আকাশ ভেঙ্গে  মাথায় পড়েছে। মেনে নিতে খুবই কষ্ট হচ্ছে। পপি ও মনির পিতা কৃষক বলেও জানান তিনি।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x