• মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০

বিমানের লণ্ডন -সিলেট ফ্লাইট বন্ধের প্রতিবাদে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজ এর জরুরী সভা: অবিলম্বে ফ্লাইট পুন: চালুর দাবী

Posted on by

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

বাংলাদেশ বিমানের লণ্ডন টু সিলেট ফ্লাইট বাতিলের প্রতিবাদে গত ২৮ জুলাই মঙ্গলবার রাতে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজের এক জরুরী প্রতিবাদ  সভা ভারচুয়েল মিডিয়ার মাধ্যমে অনুষ্ঠিত হয় ।বিশিষ্ট কমিউনিটি নেতা ও শিক্ষাবিদ ড: হাসনাত এম হোসেইন এমবিইর সভাপতিত্বে এবং সাবেক কাউন্সিলার ও ডেপুটি মেয়র আ ম ওহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন -কমিউনিটি নেতা ড: ওয়ালী তছর উদ্দিন এমবিই,ব্যারিষ্টার কাউন্সিলার নাজির আহমদ,কমিউনিটি নেতা মাহিদুর রহমান ,নিউক্যাসল বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি মাহতাব মিয়া ,কমিউনিটি নেতা সৈয়দ নাদির আজিজ দরাজ , অধ্যাপক মাওলানা আব্দুল কাদের সালেহ ,কমিউনিটি নেতা এম এ লতিফ জেপি ,সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরী , ড: এম এ আজিজ ,আলহাজ্ব নুর বকশ প্রমুখ ।

সভায় বক্তারা বলেন ,যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশীরা যেখানে বিমানের সিলেট – লণ্ডন ফ্লাইট চালুর জন্য অপেক্ষার প্রহর গুনছিলেন তখন হঠাৎ লণ্ডন – সিলেট ফ্লাইট বাতিল করা একটি অযৌক্তিক ,অন্যায় ও অগ্রহণযোগ্য সিদ্ধান্ত।

তিন বছর আগে কুয়াশার অজুহাতে সিলেট – লণ্ডন ফ্লাইট বাতিল করা হয়েছিল যা আজ পর্যন্ত চালু করা হয়নি । যুক্তরাজ্যে বসবাসরত সিলেটীরা ঢাকায় কাষ্টমস ও ইমিগ্রেশন করতে গিয়ে এবং মালামাল টেনে ডমেষ্টিক ফ্লাইটে আরোহন করতে সীমাহীন হয়রানীর শিকার হবেন ।বাংলাদেশ সরকারের চারজন মন্ত্রী সিলেটের থাকা সত্বেও লণ্ডন – সিলেট ফ্লাইট বাতিল করায় বিস্ময় প্রকাশ করেন এবং এ ফ্লাইট যথাশীঘ্র আবার চালু করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বক্তারা – বিমানের অত্যধিক ভাড়া বৃদ্ধির সমালোচনা করে তা হ্রাসের দাবী জানান ।তারা – বিমানের এ অযৌক্তিক সিদ্ধান্তের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

Leave a Reply

More News from uk

More News

Developed by: TechLoge

x