• মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০

সিলেট-লন্ডন-সিলেট ফ্লাইট বন্ধ করা আত্মঘাতী সিদ্ধান্ত : হাব ও আটাব

 সিলেট- লন্ডন- সিলেট ফ্লাইট চালু’র দাবী জানিয়েছেন হাব ও আটাবের নেতৃবৃন্দ।নেতৃবৃন্দ বলেন, লক্ষ্য করছি যে সম্প্রতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তাদের অত্যন্ত যাত্রীপ্রিয় একটি রুট লন্ডন-সিলেট এর সরাসরি ফ্লাইট কার্যক্রম বন্ধ রেখেছেন। বিষয়টি দুঃখজনক ও বিমানের জন্য আত্মঘাতি সিদ্ধান্ত বলে আটাব সিলেট অঞ্চল মনে করে।

দীর্ঘদিন থেকে পরিচালিত হয়ে আসা একটি যাত্রীপ্রিয় ও জনপ্রিয় রুট হটাৎ করে বন্ধ করে দেওয়া কতটুকু যুক্তিযুক্ত হয়েছে তা আমাদের বোধগম্য নয়। আটাব সিলেট অঞ্চল মনে করে বিমানের এই সিন্ধান্তের ফলে যাত্রীদের প্রতি অবিচার ও সিলেটবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি করবে।

এই সিদ্ধান্তের ফলে যাত্রী হয়রানি বাড়বে, বিমান তার যাত্রী হারাবে, এর ফলে বিরাট অংকের রাজস্বও কমবে। বিমানের এই সিদ্ধান্তের ফলে বিদেশী এয়ারলাইন্সগুলো লাভবান হওয়ার সুযোগ পাবে।
আটাব সিলেট অঞ্চলের পক্ষ থেকে জোর দাবি জানাচ্ছি অনতি বিলম্বে লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট পুনরায় চালু করা হোক। একই সাথে সিলেট-লন্ডন ফ্লাইট যত দ্রুত সম্ভব চালু করার অনুরোধ করছি।
জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জাতীয় স্বার্থে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করার জন্য আপনার প্রতি অনুরোধ রইলো।

স্মারকলিপি প্রধান করেন আটাব সিলেট অঞ্চলের সভাপতি মোতাহার হোসেন বাবুল, সেক্রেটারী গিয়াস উদ্দিন আমজাদ, হাব বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও সিলেট অঞ্চলের সেক্রেটারী জহিরুল কবীর চৌধুরী সিরু ।

এছাড়াও উপস্থিত ছিলেন আটাব সিলেট জোনের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম আহমেদ, যুগ্ম সম্পাদক খন্দকার ইসরার আহমদ রকি, অর্থ সম্পাদক সাহাব উদ্দিন, ইসি সদস্য জনাব আব্দুল্লাহ , আটাব সদস্য লুৎফুর রহমান মোহন, আব্দুর রহমান আজম, ও আবুল হোসেন ।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x