• মঙ্গলবার, আগস্ট ৪, ২০২০

সেলফি তুলতে দেখে পোজ দিলো ভাল্লুক!

হাতে হাতে স্মার্টফোন আসায় ছবি তোলারও হিড়িক পড়েছে। এ ক্ষেত্রে সেলফি তোলাই অধিকাংশের ভরসা। সেই সেলফি তুলতে গিয়ে এক নারীর সঙ্গে ঘটে গেল ভিন্ন ঘটনা, তাকে সেলফি তুলতে দেখে পোজ দিলো ভাল্লুক।

ভারতীয় সংবাদমাধ্যমসংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেন ভারতের বন বিভাগের কর্মকর্তা সুশান্ত নন্দা। এ ভিডিওতেই দেখা যায়, নারীর সঙ্গে ভাল্লুকের সেলফি তোলার দৃশ্য।

ভিডিওতে দেখা যাচ্ছে, তিন নারী বনের মধ্যের রাস্তা দিয়ে হেটে যাচ্ছেন। আর তাদের পেছনে একটি কালো ভাল্লুক যাচ্ছে। এ তিন নারী রাস্তার পাশে একটি স্থানে দাঁড়ান। তখন ভাল্লুকটি পেছন থেকে একজনের চুল ধরে টানতে থাকে। ওই নারী বারবার বাধা দিলেও কোনো গুরুত্ব দিচ্ছে না ভাল্লুকটি।

ভাল্লুকের এমন কাণ্ড ক্যামেরাবন্দি করতে ওই নারী নিজের মোবাইল বের করে সেলফি তুলতে যান। তখন ভাল্লুকটি পেছনের দুই পায়ে ভর দিয়ে দাঁড়িয়ে নারীর পেছনে দাঁড়িয়ে পোজ দিতে শুরু করে।

সুশান্ত নন্দার পোস্ট করা ভিডিওটি অনেকেই দেখেছেন। অনেকেই ভাল্লুকের এমন কাণ্ড নিয়ে মন্তব্য করছেন। একজন মন্তব্য করেছেন, ‘ওই যুবতীর সাহস দেখে আমি স্তম্ভিত হয়ে পড়েছি। ওই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়েও তিনি যে ঠাণ্ডা মাথায় ছিলেন, তা সত্যিই শিক্ষণীয়।’

আরেকজন মজা করে লিখেছেন, ‘আজকের দিনে পুরো পৃথিবীই সেলফির প্রেমিক হয়ে গিয়েছে, তাহলে ওই ভাল্লুকটাই বা কেন পিছিয়ে থাকে।’

Leave a Reply

More News from আন্তর্জাতিক

Developed by: TechLoge

x