• রবিবার, জুলাই ৫, ২০২০

ছাতকের প্রবীণ সালিশ ব্যাক্তিত্ব মুক্তিযোদ্ধা হাজী পিয়ারা মিয়ার ইন্তেকালঃবিভিন্ন মহলের শোক

Posted on by

ইউকেবিডি টাইমস ডেস্কঃসুনামগঞ্জ জেলার ছাতকের বাগবাড়ী নিবাসী মরহুম হরমুজ আলী বড়  ছেলে, মরহুম হাজী আচ্ছা মিয়া, আমেরিকা প্রবাসী আঙ্গুর মিয়া ও মরহুম লাল মিয়া সাহেবের বড় ভাই, বাগবাড়ী পঞ্চায়েতের বিশিষ্ট মুরুব্বি  যুক্তরাজ্য প্রবাসী যুবনেতা কামরুজ্জামান সাকলায়েন এর

পিতা বাগবাড়ী শাহ ঈব্রাহীমীয়া হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা কমিউনিটি সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী পেয়ারা মিয়া আজ (শুক্রবার, ৫ইজুন,২০২০)  বাংলাদেশ সময় রাত ১:৩০ টায় সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন ।ইন্না লিল্লাহি ..রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী,৪ছেলে ৩মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন ।

মরহুমের হাজী পিয়ারা মিয়ার জানাযার নামায আজ শুক্রবার সকাল ১১টায় বাগবাড়ী জামে মসজিদ প্রাক্তনে অনুষ্ঠিত হবে। এতে তার সকল আত্মীয় স্বজন স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের উপস্থিত হওয়ার জন্য মরহুমের পরিবারের পক্ষ তার বড়ছেলে যুবনেতা কামরুজ্জামান সাকলায়েন অনুরোধ জানিয়েছেন।

এমপি মুহিবুর রহমান মানিকের শোকঃ

ছাতকের বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সালিশ ব্যাক্তিত্ব হাজী পিয়ারা পিয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ছাতক-দোয়ারা আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক ।এক শোক বার্তায় তিনি বলেন , মরহুম পিয়ারা মিয়া মহান মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনি ছাতকের বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানে মৃত্যুর আগ পর্যন্ত অত্যন্ত সাহসী ভূমিকা নিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন । তার মৃত্যুতে ছাতকবাসী একজন নিবেদিত প্রাণ প্রবীণ মুরব্বীকে হারালো । যার ক্ষতি অপূরণীয় ।তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

সাবেক এমপি কলিম উদ্দিন মিলনের শোকঃ সুনামগঞ্জ৫ আসনের সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন বাগবাড়ী গ্রামের প্রবীণ সালিশ ব্যাক্তিত্ব  মুক্তিযোদ্ধা হাজী পিয়ারা মিয়ার ইন্তেকালে গভীর শোক শোক প্রকাশ করে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

ইউকেবিডি টাইমস এর শোকঃ

ছাতকের প্রবীণ সালিশ ব্যাক্তিত্ব ও মুক্তিযোদ্ধা হাজী পিয়ারা মিয়ার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের কমিনিকেশন সেক্রেটারী ও ইউকেবিডি টাইমস এর প্রধান সম্পাদক এম এ কাইয়ূম । এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

Leave a Reply

More News from uk

More News

Developed by: TechLoge

x