• শনিবার, জুলাই ৪, ২০২০

ব্যবসায়ী ও কমিউনিটি নেতা জামান চৌধুরী তসলিমের মাতার ইন্তেকালঃ বিভিন্ন মহলের শোক

Posted on by

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

যুক্তরাজ্যের সান্দারল্যান্ড প্রবাসী  বিশিষ্ট কমিউনিটি নেতা ও ব্যবসায়ী সিলেটের বন্দরবাজার ওরিয়েন্টাল গ্রুপ এবং মেজরটিলা আয়েশা-তামিম প্লাজার চেয়ারম্যান এম জামান চৌধুরীর তসলিমের  মাতা গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় সিলেটের  ইসলামপুর মেজরটিলা নিজ বাসভবন খোয়াজ মঞ্জিলে বার্ধক্যজনিত রোগে শেষ নিংস্বাস তাগ করেন । (ইন্না লিল্লাহি ওয়া ইন্না রাজিউন ।)মুত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি ২ ছেলে  ১মেয়ে,নাতী নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন ।তার বড়ছেলে ল্ন্ডনের ইলফোর্ডের ব্যবসায়ী ক্যাটারার আকমাম চৌধুরী আকিক।

উল্লেখ্য তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন ।

শুক্রবার মরহুমার প্রথম জানাযা মেজরটিলায়  অনুষ্ঠিত হয়। এরপর দ্বিতীয় জানাযা জগন্নাথপুর উপজেলার পাটলী মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

শোক প্রকাশঃ

বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা এম জামান চৌধুরীর মাতার  ইন্তেকালে গভীর 

শোক  ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও জেদ্দাস্থ ইসলামী ডেভেলপমেন্ট ব্যাংকের সাবেক ভাইস প্রেসিডেন্ট ইনাম আহমদ চৌধুরী , বাংলাদেশের পরিকল্পনা মন্ত্রী ও সুনামগঞ্জ-৩ সংসদ সদস্য এম এ মান্নান ,সাবেক সংসদ সদস্য শাহীনূর পাশা চৌধুরী,লন্ডন বাংলা প্রেসক্লাবের কমিনিকেশনস সেক্রেটারী ও ইউকেবিডি টাইমসের সম্পাদক এম এ কাইয়ূম ।

তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মরহুমার পরিবারকে অপূরণীয় ক্ষতি কাটিয়ে উঠতে শক্তি প্রদানের জন্য তারা মহান সৃস্টিকর্তার কাছে প্রার্থনা জানান ।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x