• রবিবার, জুলাই ৫, ২০২০

সাংবাদিক সাঈফ রিজভীর মাতার ইন্তেকালঃলন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

Posted on by

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য ও ইউকেবিডি টাইমস এর সিনিয়র স্টাফ রিপোর্টার এবং একাউনটেন্ট সাঈফ রিজভীর মাতা হামিদা আক্তার চৌধুরী আজ বুধবার বাংলাদেশ সময় সকাল ১০টায় কুমিল্লা মহিলা কলেজ রোডের নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিংস্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন )। মুত্যুকালে তার বয়স হয়েছিল ৬০। তিনি ২ ছেলে ১ মেয়ে ও রেখে গেছেন ।মরহুমার স্বামী কৃষি ব্যাংকের প্রাক্তন সিনিয়র কর্মকর্তা হামিদুর রহমান মজুমদার ।

লন্ডন বাংলা প্রেসক্লাবের শোকঃ

লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য ও ইউকেবিডি টাইমস এর সিনিয়র স্টাফ রিপোর্টার সাঈফ রিজভীর মাতা হামিদা খাতুন চৌধুরীর ইন্তেকালে গভীর ও সমবেদনা প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী ,সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ও ট্রেজারার আ স ম মাসুম।

এক শোক বার্তায় ক্লাব নেতৃবৃন্দ  মরহুমার আত্মার শান্তি কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।পরিবারের সকলকে অপূরণীয় ক্ষতি কাটিয়ে উঠার ধৈর্য্য ধারনের শক্তি প্রদানের জন্য তারা সৃস্টিকর্তার কাছে কায়মনোবাক্যে প্রার্থনা জানান ।

ইউকেবিডি টাইমস পরিবারের শোকঃ

ইউকেবিডি টাইমস পরিবারের সদালাপী সদস্য  সাঈফ রিজভীর মাতা হামিদা আক্তার চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইউকেবিডি টাইমস এর সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের কমিনিকেশনস সেক্রেটারী  এম এ কাইয়ূম ,নির্বাহী সম্পাদক আমিমুল আহসান তানিম ,বার্তা সম্পাদক সাজিদুল ইসলাম রানা,ব্যবস্থাপনা সম্পাদক তৌহিদ আহমদ,রিপোর্টার আবুল হোসেন আলম।তারা

এক শোক বার্তায় মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।তারা এ কঠিন সময়ে তার শোক সহ্য করার শক্তি প্রদানের জন্য আল্লাহর কাছে প্রার্থনা জানান ।

Leave a Reply

More News from uk

More News

Developed by: TechLoge

x