• রবিবার, জুলাই ৫, ২০২০

ব্রিটেনে মানবতার সেবায় এগিয়ে আসলেন সাংবাদিক জামাল

Posted on by

ইউকেবিডি টাইমস ডেস্কঃ 

এহসানুল ইসলাম চৌধুরী শামীমঃজীবনের ঝুকিনিয়েও বৃটেনের  হোমলেস ও বয়স্ক মানুষের মাঝে ফুড বিতরণ নিজ দায়িত্বে স্কানথর্পের আশেপাশের এলাকায় যে কোন ধরনের খাবার ঘরে ঘরে পৌছে দেন নিজ কমিউনিটি বাংলাদেশী মানুষের  কাছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ঘরে দরজা সামনে রেখে দেন এবং জামাল আহমেদ ন্যাশনাল হেলথ সার্ভিসের কর্মরত সকল স্টাফদের ফি ফুড নিত্যপ্রয়োজনীয় দ্রব্য দেবার আশাশ প্রধান করে মানবতার নজির স্থাপন করলেন। শুধু তাই নয় তিনি সকল কমিউনিটির মানুষের সাতে সবসময় যোগাযোগ বহাল রেখেছেন সেই সাথে সেল্ফ-আইসোলেশনে’ থাকা এবং বয়স্ক লোকদের নিত্যপ্রয়োজনীয় দ্ ঔষধ বিনামূল্যে ঘরে পৌছে দিচ্ছেন। 

তিন সন্তানের জনক জামাল আহমেদ স্কানথপের  হল শহরে বসবাস করছেন। দেশের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর নালিউরী গ্রামে।এবং সিলেট জেলা সরকারি আইনজীবী সমিতির তিনবারের নির্বাচিত সভাপতি জয়নাল আবদিনের ছোটভাই সাংবাদিক জামাল আহমদ এবং এরই সাথে এই মহান ব্যক্তি

 ব্রিটিশ বাংলা অনলাইন টেলিভিশনের চেয়ারম্যান সাংবাদিক জামাল আহমেদ বলেন, এই দুর্যোগে ডাক্তার, নার্স সহ হাসপাতালে কর্মরত স্টাফরা আমাদের সুস্থ রাখার জন্য রাত-দিন পরিশ্রম করছেন তাই আমাদেরও উচিত তাদের পাশে দাঁড়ানো। আর মানবতার জন্য ‘সেল্ফ-আইসোলেশনে’ থাকা এবং বৃদ্ধ লোকদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। এই দুর্যোগ মূহুর্তে আমরা একে-অন্যকে সাহস দিতে হবে। সাহায্যের হাত বাড়িয়ে পাশে দাঁড়াতে হবে।

Leave a Reply

More News from uk

More News

Developed by: TechLoge

x