• শনিবার, আগস্ট ১৭, ২০১৯

বিয়ানীবাজার শ্রীধরা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন সম্পন্ন

Posted on by

লন্ডন সংবাদদাতাঃ

বিয়ানীবাজার উপজেলার যুক্তরাজ্যে বসবাসরত শ্রীধরা গ্রামের প্রবাসীদের নিয়ে গঠিত শ্রীধরা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ২৮ এপ্রিল রবিবার পূর্ব লন্ডনের একটি হলে আয়োজিত সভায় গ্রামের বাসিন্দারা যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে এসে অংশনেন। সংগঠনের সভাপতি রফিক উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ এর পরিচালনায় সভায় বার্ষিক রিপোর্টের পর আর্থিক রিপোর্ট পেশ করা হয়।
দ্বি-বার্ষিক সভায় বক্তব্য রাখেন আলহাজ্ব রউফুল ইসরাম, আলহাজ্ব আব্দুস সফিক, আলহাজ্ব ছরকুম আলী,আলহাজ্ব হুমায়ুন কবির, আলহাজ্ব আবুল কালাম, সাহেদ আহমদ, আব্দুস সালাম, জহির মোহাম্মদ, আহমদ মোস্তাক, বেরাল উদ্দিন, কবির মাহমুদ, বদরুল আলম, মোহাম্মদ বাতিন, এমরান আহমদ প্রমুখ।সভার দ্বিতীয় পর্বে নির্বাচন অনুষ্টিত হয়। এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আলহাজ্ব রউফুল ইসলাম, আলহাজ্ব আব্দুস সফিক, আলহাজ্ব ছরকুম আলী, আলহাজ্ব হুমায়ুন কবির, আলহাজ্ব আবুল কালাম।
নির্বাচনে সকলের সর্ব সম্মতিক্রমে বেলাল উদ্দিনকে সভাপতি, আহমেদ মোস্তাককে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ বাতিনকে ট্রেজারার করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। নব নির্বাচিত কমিটির সদস্যরা সকলের সহযোগিতা কামনা করেছেন।কমিটির সদস্যরা হচ্ছেন সভাপতি বেলাল উদ্দিন, সহ সভাপতি আব্দুল সালাম, হোসেন আহমদ শামীম, সাধারণ সম্পাদক আহমদ মোস্তাক, যুগ্ম সম্পাদক ফয়সল উদ্দিন, ট্রেজারার মোহাম্মদ বাতেন, সাংগঠনিক সম্পাদক আলম হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মহি উদ্দিন ফয়সল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক কাজল, হেলথ এন্ড ওয়েলফেয়ার সম্পাদক মমিনুল ইসলাম লিমন, ইসি মেম্বার মোহাম্মদ আব্দুল কালাম, জহির এম আসহাজ, নূরুল ইসলাম কাজল, আব্দুস শহীদ, আব্দুল কাদির, লুতফুর রহমান, মোহাম্মদ এ হান্নান, আব্দুল্লাহ আল মামুন দিলু, খোরশেদ আলম, বাবর আলী মুজিব, সাব্বির আহমদ, ইসলাম উদ্দিন, আবুল হোসেন আলম, ইকবাল আহমদ মিসবাহ, আব্দুল মুমিন জুবায়ের।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x