• বুধবার, অক্টোবর ২৮, ২০২০

লন্ডনে গ্রেজুয়েট ক্লাব ইউকে’র ইফতার মাহফিল ও কার্যনির্বাহী কমিটি গঠন

Posted on by

ফিরোজ আহম্মেদ (বিপুল), লন্ডন:  লন্ডনে গ্রেজুয়েট ক্লাব ইউকে’র ইফতার ও দোয়া মাহফিল এবং কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে।

গত ১৯ মে রোববার স্থানীয়  সময় বিকাল ৭টায়  পুর্ব লন্ডনে হোয়াইটচ্যাপেলের মক্কা গ্রিল রেষ্টুরেন্টে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ কার্যনির্বাহী  কমিটি ঘোষনা করা হয়।গ্রেজুয়েট ক্লাব ইউকের কর্নধার অধ্যাপক আবুল হাসেম সংগঠনের নতুন কমিটির অনুমোদন দেয়।

ইফতার পুর্ব আলোচনা সভায় সর্ব সম্মতিক্রমে অধ্যাপক আবুল হাসেমকে  সভাপতি ও সৈয়দ এহসানুল হককে সাধারন সম্পাদক করে  নতুন এই কমিটি ঘোষনা করা হয়।

কার্যনির্বাহী কমিটির বাকি সদস্যরা হলেন-  সহ সভাপতি পদেব্যারিষ্টার মনির জামান শেখ, এডভোকেট হাফিজুর রহমান মিনার, ড. বি এম রাজ্জাক; যুগ্ন সম্পাদক পদে   আজহারুল ইসলাম শিপার, ফারুক আহমেদ, মো: মেহেদী হাসান, মনোয়ার হোসাইন; সাংগঠনিক সম্পাদক পদে  সাইফুল ইসলাম(দুদু); দপ্তর সম্পাদক পদে  হাসিব অহমেদ চৌধুরী; প্রেস এবং প্রচার সম্পাদক পদে ফিরোজ অাহম্মেদ (বিপুল); আইন ও অভিবাসন সম্পাদক পদে তৌহিদুল ইসলাম বাহার; শিক্ষা বিষয়ক সম্পাদক পদে ড. সম্পা দেওয়ান; মহিলা বিষয়ক সম্পাদক পদে মোসাম্মৎ আসমা আক্তার; সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে সেলিনা আক্তার জোৎসনা;  ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে কামরুন নাহার সাহজাহান।

কমিটির কার্যনির্বাহী  সদস্য হিসেবে রয়েছেন সুলতান মাহমুদ শরীফ,জাহাঙ্গীর ফিরোজ,হাবিবুর রহমান হাবিব, ব্যারিষ্টার মনিরুল ইসলাম মন্জু, রফিক উল্লাহ, আব্দুল্লাহ আল মামুন, মনোয়ার হোসাইন, মোহোসিন হাবিব, কনকন কান্তি, ড. আনিসুর রহমান, সোয়েব আফজাল, মো: নজরুল ইসলাম শিপলু, আবু সুফিয়ান, মোহাম্মদ শাহাজান, হেফাজুল করিম রাকিব, মো: মেহেদি হাসান, সৈয়দ সফিকুল ইসলাম, আব্দুল্লাহ আল মাসুম, সাঈদা উম্মে তানিয়া, হাসিনা হোসাইন তুহিন, আবু জাফর মোহাম্মদ আব্দুর রহমান, কে এম আনিসুর রহমান ও শাহীন আহমেদ চৌধুরী।এছাড়া কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন   সৈয়দ মোজাম্মেল আলী, ড. ফাইজুল ইসলাম।উক্ত অনুষ্ঠানে  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউ কে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, ইউ কে আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আ স ম মিজবাহ, লেখক ও সাহিত্যিক তৌহিদ ফিতরাত হোসেইন, ব্যারিষ্টার তপন পন্ডিত সহ আরো আনেকে।ইফতার পুর্ব  কার্যনির্বাহী  কমিটির সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, গ্রেজুয়েট ক্লাব ইউকে ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক, রাষ্ট্রিয় অনুষ্ঠানে অংশগ্রহনের পাশাপাশি বাংলাদেশ থেকে আগত গুরুত্বপুর্ন  ব্যাক্তিদের সন্মানে সংবর্ধনা অনুষ্ঠানের  আয়োজন করে আসছে।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x