• শনিবার, আগস্ট ১৭, ২০১৯

আমার সাথে বাড়াবাড়ি করে মাকে জেল থেকে বের করতে পারবেনা তারেক:শেখ হাসিনা

Posted on by

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রিটেনের রাজধানী লন্ডনে পৌঁছেছেন।
বুধবার লন্ডনের স্থানীয় সময় ৩টা ৪৫ মিনিটে প্রধানমন্ত্রী ও তাঁর সফর সঙ্গীরা হিথ্রো বিমান বন্দরে অবতরণ করে।
বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম।
এদিকে লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মধ্যকার একটি প্রকাশিত ফোন আলাপ নিয়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ধারণ কৃত ফোন আলাপে দেখা যায় শেখ হাসিনা মোবাইল ফোনের স্পিকারে সাহায্যে নেতা কর্মীদের উদ্দেশ্যে কথা বলছেন,যেখান নেতা কর্মীদের পাশাপাশি উপস্থিত ছিলেন স্থানীয় সংবাদ কর্মীরা।লন্ডন বিএনপির নেতা কর্মীদের নিয়মিত অবস্থান কর্মসূচির নামে বিশৃঙ্খলা সৃষ্টি প্রধান মন্ত্রীর জন্য বিব্রতকর ছিল।প্রকাশিত ফোন আলাপে শেখ হাসিনা বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া কে নিয়ে ক্ষুব্ধ এবং আক্রমণাত্মক বক্তব্য তার সেই ক্ষোভের বহিঃপ্রকাশ বলে অনেকে মনে করেন ।
ধারণ কৃত ফোন আলাপে শেখ হাসিনা নেতা কর্মীদের হোটেলের সামনে জড়ো না হতে বলেন। তিনি বলেন হোটেলের সামনে প্রতিবার বিশৃঙ্খলার কারণে লন্ডন শহরে ভালো মানের হোটেল পাওয়া যাচ্ছে না। তিনি বলেন আমি চিকিৎসা শেষে আপনাদের সঙ্গে দেখা করব। তিনি আরও বলেন তারেক রহমান তার লোক লাগিয়ে আমাকে অপমানিত করতে চায় তিনি বলেন এই রকম করলে সে তার মা (খালেদা জিয়া) কে জীবনেও জেল থেকে বের করতে পারবেনা।
লন্ডন বিএনপির নেতা কর্মীদের বিক্ষোভের মুখে শেখ হাসিনা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে লন্ডন পৌঁছন।
ধারণ কৃত ফোন আলাপ প্রকাশের মাধ্যমে অনেক দলীয় অভ্যন্তরীণ সূত্র সামনে চলে আসায় বিব্রত কর অবস্থার সৃষ্টি হতে পারে শাসক দলের জন্য তা অনেকেই মনে করছেন।

Leave a Reply

Developed by: TechLoge

x