• বুধবার, জুন ১৯, ২০১৯

হাইড বয়েজ ক্রিকেট ক্লাবের নতুন প্রেসিডন্ট মিজান সেক্রেটারী মুরাদ ও ট্রেজারার জুয়েল

Posted on by

আগামী ৩ ফেব্রুয়ারী রোববার অভিষেক ।

ইউকেবিডি টাইমস ডেস্কঃ

ক্রীড়ামোদী ব্যাক্তিদের স্বতস্ফুর্ত অংশগ্রহনে গ্রেটার ম্যানচেষ্টারের টেইম সাইডে  হাইড বয়েজ ক্রিকেট ক্লাব নামে   একটি নতুন ক্রীডা সংগঠনের আত্নপ্রকাশ করে। সম্প্রতি আগামী দুইবছরের জন্য সংগঠনের ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

আগামী ৩ ফেব্রুয়ারি রবিবার দুপুর ১১.৩০ মিনিটে হাইডের বাইছরয় রেষ্টরেন্ট নতুন সংগঠনের অভিষেক  অনুষ্টান অনুষ্টিত হবে।এতে অতিঁথী হিসেবে উপস্হিত থাকবেন স্হানীেয় এম পি জনাতন রেনল্ড ও কমিউনিটি বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্ধ । ২০১৮ থেকে ২০২০সালের জন্য হাইড বয়েজ ক্রিকেট ক্লাবের নবনির্বাচিত ম্যানেজম্যান্ট কমিটির সদস্যরা হলেন 

সভাপতি মিজানুর রহমান মিজান,সহ-সভাপতি মোহাম্মদ হিরন মিয়া ,মাহমুদুর রহমান রুহেল,সৈয়দ রুজেল মিয়া ,শাহজাহান হাদী,সেক্রেটারী মোরাদ আহমদ,যুগ্ম সম্পাদক জালাল চৌধুরী,ট্রেজারার জুয়েল তালুকদার ,সহ ট্রেজারার মাসুম আহমদ,স্পোর্টস সেক্রেটারী মাহবুব রহমান, উদ্দিন ,সহ স্পোর্টস সেক্রেটারী হৃদয় নাথ,অরগেনাইজিং সেক্রেটারী শামস উদ্দিন ,সহ অরগেনাইজিং সেক্রেটারী রফিকুল ইসলাম খান ,প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী মোহাম্মদ ফরহাদ ,সহ প্রেস সেক্রেটারী মাহমুদুল হাসান,নির্বাদী সদস্য মোহাম্মদ বাবু ও আরেকজনের নাম পরে ঘোষণা করা হবে।

হাইড বয়েজ ক্লাবের নবনির্বাচিত সভাপতি সিনিয়র সাংবাদিক ও কমিউনিটি ব্যাক্তিত্ব মিজানুর রহমান মিজান তাকে ও তারকমিটির নেতৃবৃন্ধকে মনোনীত করার জন্য ক্লাবের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি ইউকেবিডি টাইমসকে জানান সকলের সহযোগিতার নর্থ ইংল্যান্ডে ক্রিকেট খেলার প্রসার  ও সাবির্ক মান উন্নয়নে তারা সর্বাত্মক চেষ্টা চালাবেন। তিনি আগামী ৩ ফ্রেব্রুয়ারী রবিবার ক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে আমন্ত্রিত সকলকে যথাসময়ে উপস্থিত থাকার অাহবান জানান ।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x