• শনিবার, আগস্ট ১৭, ২০১৯

বিয়ে করলেন ব্রাউনিয়া–সারওয়ার্দী

Posted on by

বিনোদন ডেস্কঃ রানা প্লাজা ধসের পর উদ্ধারকাজে নেতৃত্ব দিয়ে আলোচনায় আসা লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী এবং উপস্থাপিকা ও সংগঠক ফারজানা ব্রাউনিয়া বিয়ে করেছেন।পারিবারিক সম্মতিতে এ বিয়ে হয়েছে বলে জানিয়েছেন তারা।শনিবার গণমাধ্যমের পক্ষ থেকে ব্রাউনিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন,আমাদের ভালো বোঝাপড়ার ভিত্তিতেই এ বিয়ে হয়েছে।আমরা দুজন ও আমাদের দুই পরিবারের সবাই একমত হওয়ার পরই আমরা বিয়ের সিদ্ধান্তে গেছি।

নিজেদের পরিচয়ের বিষয়ে ব্রাউনিয়া বলেন, তবে আমাদের মধ্যে পরিচয় কাজের সূত্রে।২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে পরিচয়।এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়।পরে দুই পরিবারের মত নিয়ে ৬ নভেম্বর আক্দ আর ১৬ নভেম্বর বিয়ে নিবন্ধন করা হয়।সারওয়ার্দী-ব্রাউনিয়া বিবাহোত্তর সংবর্ধনা ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ব্রাউনিয়া।চৌধুরী হাসান সারওয়ার্দী গণমাধ্যমকে বলেন,আশা করছি, আমাদের দুজনের পাশাপাশি দুই পরিবারও সুখী হবে।পূর্বের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের বিষয়ে তিনি জানান,স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। দীর্ঘ সময় তারা আলাদা থাকছিলেন।তার এক ছেলে ও এক মেয়ে মায়ের সঙ্গে বিদেশে থাকেন।

উল্লেখ্য,সাভারে রানা প্লাজা ধসের সময় চৌধুরী হাসান সারওয়ার্দী নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি রানা প্লাজায় উদ্ধারকাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন।চাকরিজীবনে তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে ছিলেন।অন্যদিকে ফারজানা বাউনিয়া নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত।তিনি স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান।

Leave a Reply

Developed by: TechLoge

x