• শনিবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৯

জর্জিয়ায় যুবদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজলুম জননেতা তারেক রহমানের ৫৪তম জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার (২১ নভেম্বর) যুবদলের স্থানীয় অফিসে আনুষ্ঠানিকভাবে কেক কেটে জন্মদিন পালন করা হয়।সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ আলী সজল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আলী আলম সোহাগ এবং বিশেষ অতিথি ছিলেন, বেলাল পারভেজ। সভার সভাপতিত্ব করেন রায়হান আহমেদ রাহি এবং পরিচালনা করেন নুর আলম মোহন। সভায় উপস্থিত ছিলেন, জর্জিয়ার যুবদলের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি হাসান আর জামান রউফ, খায়রুল হক চৌধুরী (আউয়াল), নূর ভূঁইয়া। সহকারি সাধারণ সম্পাদক নাহিদ কাঁয়া, রুবেল চৌধুরী, জাকির হোসেন। সাংগঠনিক সম্পাদক রাসেল খাঁন, রুবেল আহমেদ, মিডিয়া সম্পাদক জাবির আহমেদ, তাহের হিমেল, অফিস সম্পাদক মো তহিদ, সালমান হোসাইন, অর্থ সম্পাদক নাসির উদ্দিন আহমেদ, সামিম খান, ক্রীড়া সম্পাদক এমাদ মালিক, ইমরান হোসাইন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাদিম আহমেদ, মো শাহ আইন উদ্দিনসহ (জুয়েল) স্থানীয় যুবদল নেতা-কর্মীরা।

অনুষ্ঠানে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করা হয়।

সভায় বক্তারা বলেন, সুন্দর আগামীর প্রত্যাশায় প্রতিষ্ঠানিক গণতন্ত্র ও ভারসাম্যের ভিত্তিতে মানবিক কল্যাণমুখী নিরাপদ রাষ্ট্র নির্মাণে আমরা বদ্ধপরিকর, বিগত ১০ বছর আওয়ামী লীগ সরকারের অপশাসন থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে আমরা প্রস্তুত রয়েছি।

Leave a Reply

Developed by: TechLoge

x