• বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯

চলচ্চিত্র উৎসবে মমতার প্রশংসায় শাহরুখ

Posted on by

বিনোদনঃ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে ফের মাতিয়ে দিলেন কিং খান। বর্তমান পরিস্থিতিতে শিল্পই সবাইকে এক করতে পারে বলে মনে করিয়ে দিলেন শাহরুখ।আবার ছোট ভাইয়ের মতই হাসির ছলেই দিদির তারিফ করলেন কিং খান। বললেন, ‘মমতা দিদি এক্সট্রিমলি স্মার্ট অ্যান্ড বিউটিফুল’। তার ব্যাখ্যাও দিয়েছেন শাহরুখ।

গতকাল শনিবার সন্ধ্যায় কলকাতার নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে প্রদীপ জ্বালিয়ে ২৪ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনা করেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। এ অনুষ্ঠানেই মমতাকে নিয়ে শাহরুখ এ মন্তব্য করেন।শাহরুখ বলেন, ‘মমতা দিদি একটা জিনিস নিশ্চিত করেছেন, দুটো বড় দায়িত্ব অমিতাভ বচ্চন ও আমাকে দেওয়া হয়েছে। এখানে এসে বলার দায়িত্ব বচ্চনজিকে দেওয়া হয়েছে। আর আমায় হাসি মস্করার অংশটি দিয়েছেন।’

শাহরুখের আক্ষেপ, ‘মাঝেমাঝে হিংসে হয়। ২৭ বছর ধরে ৭০টা ছবি করেছি। উৎসবে আমায় আমন্ত্রণ করা হয় নাচ-গানের জন্য। বুদ্ধিমান ও স্মার্ট নই সে কারণেই বোধহয়। কলকাতা নাইট রাইডার্সের সৌজন্যে ‘সিটি অব জয়ে’র সঙ্গে যুক্ত হয়েছেন শাহরুখ।বারবার কলকাতায় আসার জন্য তার বুদ্ধিমত্তা শাণিত হয়েছে বলে দাবি করলেন শাহরুখ।তার কথায়, ‘কলকাতায় আসার পর আমি স্মার্ট হয়ে উঠেছি’। আমার একটাও ছবি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত হয় না। আগামী ১০ বছরে ভাল ছবি করার চেষ্টা করব’।তার নতুন ছবি ‘জিরো’র ট্রেলার দেখানোর জন্য মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেন শাহরুখ খান।

Leave a Reply

Developed by: TechLoge

x