• বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯

বিএনপি মনোনয়ন ফরম কিনলেন কনকচাঁপা ও মনির খান

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ বিএনপির মনোনয়ন ফরম ফরম কিনলেন জনপ্রিয় কন্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা ও মনির খান। সোমবার বেলা পৌনে ১১টার দিকে নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। চলে বিকাল ৪টা পর্যন্ত। আগামী কাল মঙ্গলবার একই সময় মনোয়ন ফরম বিক্রি করবে দলটি।

সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা।

রাজনীতিতে আসা ও সংসদ নির্বাচনে প্রার্থী হতে চাওয়ার বিষয়ে কনকচাঁপা বলেন, মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছে, তার বদলে তাদেরকে ভালোবাসা ফিরিয়ে দিতে চাই। এ কারণেই রাজনীতিতে এসে জনগণের পাশে দাঁড়াতে চাই।

তিনি বলেন, আমি জনসেবা নয়, মানবতার সেবা করতে চাই। আমার বাকি জীবনটাকে মানবতার সেবায় ব্যয় করতে চাই। মানুষের জন্য আমার মন কাঁদে। শিল্পী হিসেবে আর কতটাই করতে পারি। বৃহৎ পরিসরে মানুষের জন্য কাজ করতে চাই। এজন্যই রাজনীতিতে আসা।

অনেক দিন ধরেই সিরাজগঞ্জের কাজীপুরে নিজ এলাকায় সুখে, দুঃখে মানুষের পাশে থাকছেন কনকচাঁপা। চেষ্টা করছেন এলাকার মানুষের ভাগ্যেন্নোয়নের। নিজ এলাকা সম্পর্কে কনকচাঁপা বলেন, আমার এলাকার মানুষ অবহেলিত, নিষ্পেষিত। আমি তাদের পাশে দাঁড়াতে চাই। তাদের সেবা করতে চাই। শ্রোতা, দর্শক ভক্তরা আমাকে যেভাবে যতটা চেনে, আমার এলাকার মানুষও সেভাবেই কনকচাঁপাকে চেনে। এতদিনও সুখে, দুঃখে তাদের পাশে ছিলাম, নিজের সামর্থের মধ্যে তাদের সেবা করার চেষ্ট করেছি। এবার বড় প্ল্যাটফর্মে এসে করতে চাই। রাজনীতিক হিসেবে তাদের সেবা করতে চাই, মূলত সে জন্যই রাজনীতিতে আসা।

ঝিনাইদহা-৩ (মহেশপুর ও কোটচাঁদপুর) আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন কণ্ঠশিল্পী মনির খান।

মনির খান বলেন, আমি দীর্ঘদিন ধরে আমার নির্বাচনী প্রচার চালিয়ে আসছি। এখন যদি কেন্দ্র থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি অবশ্যই নির্বাচনে জয়ী হবো। কারণ আমার এলাকার মাসুষেরা আমাকে কত ভালোবাসে তা নির্বাচনের মাধ্যমে দেখতে পারবেন।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x