• বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯

‘আলিয়াকে নিয়ে রণবীর খুশি হলেই আমি খুশি’

Posted on by

 বিনোদনঃ বলিউড সুপারস্টার রণবীর-আলিয়া প্রেমের কথা ওপেন সিক্রেট। এখন শুধু সাত পাকে বাধা পড়ার অপেক্ষা। তাদের এই মাখামাখিকে কীভাবে দেখছে রণবীরের পরিবার?রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঋষি কাপুরের মেয়ে রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর সাহানি।

হিন্দুস্থান টাইমস রণবীর-আলিয়ার সম্পর্কের বিষয়ে সাহানিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘হ্যাঁ, এটা হতেই পারে। এবিষয়ে আমি কী বলতে পারি? ভাইকেই ( রণবীর) জিজ্ঞাসা করুন। আমি আমার ভাইয়ের খুশিতেই খুশি। কারণ বোন হিসাবে আমি ভীষণ সুখী।`’

প্রসঙ্গত, ঋদ্ধিমা কাপুরের এই কথা থেকেই বোঝা যাচ্ছে আলিয়ার সঙ্গে তাঁর ভাই রণবীরের সম্পর্কে তাঁর কোনো আপত্তিই নেই। তবে ঋদ্ধিমা কাপুরের সঙ্গে রণবীরের সম্পর্ক ভীষণ কাছের তা প্রায় সবারই জানা। এমনকি আলিয়ার কথা জানার পরই তাঁকে কাপুর পরিবারে সাদরে অভ্যর্থনা জানিয়েছেন ঋদ্ধিমা কাপুর। আলিয়াকে তিনি নিজের বানানো একটি ব্রেসলেট পাঠিয়েছিলেন। প্রসঙ্গত ঋদ্ধিমা কাপুর সাহানি পেশায় একজন জুয়েলারি ডিজাইনার।

প্রসঙ্গত এর আগে ঋষি কাপুরও প্রকাশ্যে জানিয়েছিলেন রণবীর আলিয়াকে পছন্দ করে আর নীতুও তো আমি আপত্তি করার কে? এমনকি রণবীরকে শীঘ্র বিয়ের পরামর্শও দিয়েছিলেন ঋষি কাপুর।

Leave a Reply

Developed by: TechLoge

x