• বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯

বিয়ে করবেন মালাইকা-অর্জুন!

Posted on by

বিনোদন ডেস্ক :: অনেক লুকোচুরির পর এবার নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। বিয়ের মাধ্যমে এই সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন তারা।

ভারতীয় বিনোদনমূলক সংবাদমাধ্যম ‘ফিল্মফেয়ার’ তাদের একটি প্রতিবেদনে জানিয়েছে, ২০১৯ সালে নিজের থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরকে বিয়ে করতে চলেছেন মালাইকা। বনিপুত্র অর্জুনের বয়স এখন ৩৩ আর মালাইকা পালন করছেন তার ৪৫ বছরের জন্মদিন।

ফিল্মফেয়ায়ের প্রতিবেদনের পর বলিউডের আনাচে কানাচে গুঞ্জন, খুব শীঘ্রই নাকি মালাইকা-অর্জুন তাদের সম্পর্কের কথা সাংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে আনবেন।

মালাইকা অর্জুন প্রেমের গুঞ্জন বলিউডে প্রথম নয়। আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আগেই মালাইকা অর্জুনের-প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

এর আগে সালমান ও আরবাজ খানের বোন অর্পিতার সঙ্গে ‘তেভার’ সিনেমার এই অভিনেতা সম্পর্ক গড়েছিলেন বলে শোনা যায়। সেই সম্পর্কে থাকাকালীন মালাইকার সঙ্গে প্রেমে জড়ান অর্জুন।

অর্জুনের কারণেই নাকি ১৮ বছরের দাম্পত্য জীবন শেষ করেন মালাইকা। কয়েকদিন আগেও নিজের জন্মদিন পালন করতে অর্জুনকে সঙ্গে নিয়ে ইতালি ঘুরতে গেছেন মালাইকা। বিভিন্ন অনুষ্ঠানেও তাদের দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। এত কিছু দেখে তো বলাই যায় দুজনের প্রেম রসায়ণ এখন তুঙ্গে, বাকি শুধু অনুষ্ঠানিক ঘোষণা।

Leave a Reply

Developed by: TechLoge

x