• শনিবার, অক্টোবর ২৪, ২০২০

লন্ডনে সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্য’র সাধারণ সভা

Posted on by

জাহাঙ্গীর আলম সিকদার :  ‘যতকাল রবে পদ্মা যমুনা গৌরী মেঘনা বহমান
ততকাল রবে কীর্তি তোমার শেখ মুজিবুর রহমান।’

এরই ধারাবাহিকতায় ১৪ অক্টোবর ২০১৮ রবিবার পূর্ব লন্ডনের একটি স্থানীয় হলে সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্য এর পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করার লক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয় ।

আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা কামাল দেওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব সৈয়দ সাজেদুর রহমান ফারুকের উপস্থিতিতে এবং এডভোকেট টি.এম জানে আলম বুলবুলের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নার্গিস সুলতানা।

ইউকে ছাড়াও ফ্রান্স, স্পেন, বেলজিয়াম, জারমান, পর্তুগাল, হল্যান্ড, পোল্যান্ড, অস্ট্রিয়াসহ ইউরোপের বিভিন্ন দেশ থেকে আসা নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে কণ্ঠ ভোটের মাধ্যমে বীর মুক্তি যোদ্ধা কামাল দেওয়ানকে সভাপতি এবং এডভোকেট টি.এম জানে আলম বুলবুলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটির আত্মপ্রকাশ হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি জনাব বাবুল খান (সোহরাওয়ারদি), আব্দুর রাজ্জাক মোল্লা, জনাব আওলাদ হোসেন, জনাব মিসেস নাজমা সুলতানা, বীর মুক্তিযোদ্ধা জনাব মোসারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, কঙ্কণ কান্তি ঘোষ, সিরাজুল আলম (কচি), খোকন হায়দার, রুবেল তালুকদার, জনাব বি,এম শফিক, কাজী সোলাইমান, জনাব ফকির মোহাম্মাদ মিলন সহ অনেকে।

বক্তারা বলেন, দেশ এখন উন্নয়নের জোয়ারে তাই মানতে কষ্ট হচ্ছে দেশে এবং প্রবাসে সংগঠিত হচ্ছে আওয়ামী পরিবারকে ধ্বংস করার নীল নক্সায় জঙ্গি কায়দায়, এদের থেকে সাবধান হওয়ার জন্য তিনি সকলকে আহ্বায়ন জানান। পরে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিযে শ্রদ্ধা জানিয়ে নেতৃবৃন্দ পুষ্প অর্পণ করে ।

শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের পর সংগঠনের সভাপতির সমাপনি বক্তৃতার মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি হয় ।

 

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x