• শনিবার, মার্চ ২৮, ২০২০

বিয়ে করলেন পুলিশের টিয়ারশেলে চোখ হারানো সিদ্দিকুর রহমান

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা নেয়ার দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সময় রাজধানীর শাহবাগে পুলিশের টিয়ারশেলে চোখ হারানো সরকারী তিতুমীর কলেজের শিক্ষার্থী সিদ্দিকুর রহমান বিয়ে করেছেন।

সোমবার সন্ধ্যায় তিনি পরিবারের সম্মতিতে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন।বর সিদ্দিকুর রহমান ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার ঢাকিরকান্দা গ্রামের বাসিন্দা।আর কনে সুমাইয়া ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার তিলাটিয়া গ্রামের বাসিন্দা।তারা সম্পর্কে খালাতো ভাই-বোন।সিদ্দিকুর রহমানের বন্ধু শাহ আলী সোমবার সন্ধা সাড়ে ৬টার সময় জানান,সোমবার বিকেলে উভয় পরিবারের সম্মতিতে বিয়ে করেন সিদ্দিকুর রহমান।কনেকে আজই বরের বাড়িতে তুলে নেয়া হয়েছে।

সিদ্দিকুরের মা ছোলেমা খাতুন বলেন,আমার বউ মা‘র নাম সুমাইয়া।সে আমার বোনের মেয়ে।আমরা ২ বোন রহিমা খাতুন আর সোলেমা খাতুন।সুমাইয়া একটি কওমী মাদ্রাসার শিক্ষার্থী।তার বাবা রহিম উদ্দিন কাজী স্থানীয় একটি মসজিদের ইমাম।ছেলের ভবিষ্যতের কথা বিবেচনা করে বোনের মেয়েকে ছেলের বউ করে এনেছি।তিনি জানান,আগামী শনিবার পুত্রবধূকে নিয়ে তিনি ঢাকায় ফিরবেন এবং রবিবার সিদ্দিকুর রহমান ঢাকায় এসে অফিস করবেন।তিনি সকলের কাছে তার ছেলে ও পুত্রবধূর জন্য দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য,সরকারি প্রতিষ্ঠান এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডে টেলিফোন অপারেটর পদে গত বছরের ১ অক্টোবর থেকে চাকরী করছেন সিদ্দিকুর রহমান।নিয়োগপত্র অনুযায়ী প্রথমে তাকে ১৩ হাজার টাকা মাসিক বেতনে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেয়া হয়।এক বছর পর তার চাকরী স্থায়ী হয়।বর্তমানে তার বেতন ২৩ হাজার টাকা। —জাস্ট নিউজ

Leave a Reply

Developed by: TechLoge

x