• সোমবার, অক্টোবর ২৬, ২০২০

বিয়ের পর প্রথম পূজা কীভাবে কাটাচ্ছেন শুভশ্রী

Posted on by

বিনোদন ডেস্কঃ বিয়ের পর প্রথম সব কিছুই একটু স্পেশাল।এবার শুভশ্রীর পূজাটা আগের বছর থেকে আলাদা।এবারের পঞ্চমী থেকে নো কাজ।পুরো সময়টা বাড়ির জন্য বরাদ্ধ রেখেছেন নায়িকা।সেই সঙ্গে অনুরাগীদের জন্য পোস্ট করেছেন তার পঞ্চমী স্পেশ্যাল লুক।না কোনও ওয়েস্টার্ন নয়,একবারে বাঙালি সাজে ধরা দিয়েছেন রাজের ঘরণী।

আজকাল শুভশ্রী বাংলা ছবিতে এখন ডুমুরের ফুল।বস-২ ও নবাবের পর অনেকদিন তাকে কোনও ছবিতে দেখা যায়নি।তবে দর্শককে হয়তো আর বেশিদিন অপেক্ষা করতে হবে না।পরিচালক পাভেলের আগামী ছবি ‘রসগোল্লা’-তে দেখা যাবে এই নায়িকাকে।

ছবিটি নবীন চন্দ্র দাসের জীবন অবলম্বনে তৈরি৷ উনিশ শতকে তিনি কলকাতায় রসোগোল্লা তৈরি করেছিলেন।এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র মালকানজান বাঈ।যিনি এক সময় নবীনকে ব্যবসার জন্য তাকে টাকা দিয়ে সাহায্য করেছিলেন।সেই চরিত্রে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি।
প্রসঙ্গত, বাগদানের পর থেকেই সোশ্যাল মিডিয়ার হটকেক রাজ-শুভশ্রী। কখনও বিয়ের ছবি তো কখনও হানিমুন ফ্যানদের মজিয়ে রেখেছেন এই সেলেব জুটি। তবে বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন কর্তা।এবার ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক।—pbd.news

Leave a Reply

Developed by: TechLoge

x