• শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় জিডি সেনা সদরের

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ সময় টেলিভিশনের ‘টকশো’তে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ সম্পর্কে ভুল তথ্য উপস্থাপনের জন্য গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা.জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।শুক্রবার  রাতে ঢাকা ক্যান্টনমেন্ট থানায় জিডিটি করেন সেনা সদরের মেজর এম রকিবুল আলম।

জিডির বিষয়টি নিশ্চিত করেছেন ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন হাওলাদার।তিনি বলেন, ‘মহানগর গোয়েন্দা (ডিবি) দক্ষিণ বিভাগে জিডিটি হস্তান্তর করা হয়েছে।তারাই এই মামলার তদন্ত করবে।

জিডিতে উল্লেখ করা হয়েছে,৯ অক্টোবর রাতে সময় টিভির সম্পাদকীয় অনুষ্ঠানে সেনাপ্রধান সম্পর্কে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত,বিদ্বেষপ্রসূত ও ষড়যন্ত্রমূলক।তিনি কেন,কী উদ্দেশ্যে এবং কাদের প্ররোচনায় এ বক্তব্য দিয়েছেন- তা তদন্তের জন্য জিডিতে দাবি জানানো হয়।সময় টিভির টকশোতে ‘সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কোর্ট মার্শালও হয়েছেন’সহ নানা ধরনের অসত্য বক্তব্য তুলে ধরেন ডা.জাফরুল্লাহ। এর দুইদিন পর সংবাদ সম্মেলন করে ডা.জাফরুল্লাহ বলেন,সেনাপ্রধানকে নিয়ে টেলিভিশনের টকশোতে বিরূপ মন্তব্যের জন্য আমি দুঃখ প্রকাশ করছি।জেনারেল আজিজ আহমেদ কখনও চট্টগ্রামের জিওসি বা কমান্ডেন্ট ছিলেন না।তার বিরুদ্ধে কখনও কোর্ট মার্শালও হয়নি।অসাবধানতাবশত এসব তথ্য বক্তব্যে এসেছে।

Leave a Reply

More News from অন্যান্য

More News

Developed by: TechLoge

x