• শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

ধর্ষণ ও যৌনহয়রানী অভিযোগে মিজাদ মিয়া এবং বেলাল আহমেদের ২৪ বছরের জেল

Posted on by

লন্ডন ডেস্ক :: জোড়পূর্বক মদ খাইয়ে ২১ বছর বয়সী এক মহিলাকে ধর্ষণসহ যৌন হয়রানীর অভিযোগে টাওয়ার হ্যামলেটসের বাসিন্দা মিজাদ মিয়া এবং বেলাল আহমদ নামে দু’ব্যক্তিকে শুক্রবার ২৪ বছরের জেলদন্ড দিয়েছে লন্ডনের ¯েœয়ার্সব্রুক ক্রাউন কোর্ট।
আদালত জানিয়েছে, ২০১৭ সালের ৯ নভেম্বর রাত পৌনে ১০টার দিকে বেথনালগ্রীন এলাকা থেকে ২১ বছর বয়সী এক মহিলাকে ভাড়া দেওয়ার জন্যে বাসা দেখানোর কথা বলে গাড়িতে তুলেন অভিযুক্ত দু’ব্যক্তি। কিছু দূর গিয়ে মহিলাকে গাড়িতে বসিয়ে রেখে দু’জনে মিলে একটি অফ-লাইসেন্স থেকে মদ কিনে নিয়ে আসেন। গাড়িতে এসে মহিলাকে জোড়পূর্বক মদ পান করান। অতিমাত্রায় মদ পানের ফলে অজ্ঞান হওয়ার পর মহিলাকে ধর্ষণসহ যৌন হয়রানী করে রাত প্রায় তিনটার দিকে তাকে বো এলাকায় ছেড়ে দেন তারা। বিধ্বস্ত মহিলা নিকটবর্তী এলাকায় তার এক বন্ধুর বাসায় উঠে পরদিন পুলিশে অভিযোগ করেন।
এই অভিযোগের প্রেক্ষিতে ২০১৭ সালের ১৮ নভেম্বর মরক্কো থেকে ফেরার পথে গ্যাটউইক এয়ারপোর্টে মিজাদ মিয়া এবং বেলাল আহমদকে গ্রেফতার করে পুলিশ। ধর্ষণ ও যৌন হয়রানীর অভিযোগে মিজাদকে ১৩ বছর এবং যৌন হয়রানীর অভিযোগে বেলালকে ১১ বছরের জেলদন্ড দেয় আদালত। ব্রিটবাংলা থেকে নেয়া ।

Leave a Reply

More News from ইউরোপ

More News

Developed by: TechLoge

x