• শনিবার, অক্টোবর ২৪, ২০২০

বিএমডব্লিউ গাড়ি পেলেন সিইসি

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ বিএমডব্লিউ গাড়ি পেয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।তাকে ব্যবহারের জন্য সরকারের পরিবহন পুল থেকে এ গাড়ি বরাদ্দ দেওয়া হয়েছে।সরকারি যানবাহন অধিদফতরের পরিবহন কমিশনার মুনশী শাহাবুদ্দীন আহমেদ রবিবার সিইসির কাছে গাড়িটি (ঢাকা মেট্রো ভ-১১-১৯৬৬) হস্তান্তর করেন।

এ বিষয়ে নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান জানান, পরিবহন পুল থেকে সিইসির ব্যবহারের জন্য একটি বিএমডব্লিউ গাড়ি পাঠানো হয়েছে। পরিবহন কমিশনার গাড়িটি হস্তান্তর করেছেন।মোখলেসুর রহমান আরও জানান,পরিবহন পুলে বিভিন্ন সময়ে গাড়ির চাহিদাপত্র দেওয়া হয়।এটা একটা নিয়মিত প্রক্রিয়ার অংশ।
সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে কয়েকজন সিনিয়র মন্ত্রীকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি দেন। তাদের মধ্যে রয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু,বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ,গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন ও আইনমন্ত্রী আনিসুল হক।আর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বিএমডব্লিউ গাড়ি উপহার পাওয়ার পর ফিরিয়ে দিয়েছেন।
জানা গেছে,মুসলিম দেশগুলোর জোট অর্গানাইজেশন অফ ইসলামিক কোঅপারেশন বা ওআইসিভুক্ত দেশের পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনের সময় আনা গাড়িগুলো অব্যবহৃত অবস্থায় ছিল। এসব গাড়ি সরাসরি কোম্পানির কাছ থেকে কেনা হয়।প্রতিটি গাড়ির ক্ষেত্রে ৭০ থেকে ৮০ লাখ টাকার মতো খরচ পড়ে।সূত্র : বাংলা ট্রিবিউন

Leave a Reply

Developed by: TechLoge

x