• রবিবার, নভেম্বর ১, ২০২০

রাষ্ট্রপতি ফের কিশোরগঞ্জ সফরে যাচ্ছেন আজ

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ তিন দিনের সফরে আজ সোমবার আবারও কিশোরগঞ্জ যাচ্ছেন।দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর নিজ জেলায় এটি হবে তার তৃতীয় সফর।এর আগে দেশের ২১তম রাষ্ট্রপতি হিসেবে গত ২৪ এপ্রিল শপথ নেওয়ার পর ১১ মে বাবা হাজি তায়েব উদ্দিন ও মা তমিজা খাতুনের কবর জিয়ারত করতে নিজ গ্রাম মিঠামইনের কামালপুরে একদিনের সফরে এসেছিলেন তিনি।

সংশ্নিষ্ট সূত্রে জানা গেছে,দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় আজ বিকেল ৩টায় সরকারি গুরুদয়াল কলেজ মাঠে তাকে গণসংবর্ধনা দেওয়া হবে।মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জজকোর্ট প্রাঙ্গণে রাষ্ট্রপতিকে সংবর্ধনা দেওয়া হবে পেশা জীবনের স্মৃতিবিজড়িত জেলা আইনজীবী সমিতিতে।তিনি জেলা আইনজীবী সমিতির পাঁচবারের নির্বাচিত সভাপতি ছিলেন।

এ ছাড়া সফরের প্রথম দিন আজ সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সার্কিট হাউসে কিশোরগঞ্জ জেলা বার, প্রেস ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক ও ব্যবসায়িক নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা, পেশাজীবী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

আগামীকাল বিকেলে রাষ্ট্রপতি স্থানীয় প্রয়াত ১৮ আওয়ামী লীগ নেতা ও গণ্যমান্য ব্যক্তির বাড়িতে যাবেন। এছাড়া তিনি কিশোরগঞ্জ বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য স্থান নির্ধারণের জন্য সরেজমিন পরিদর্শন করবেন। সফরের তৃতীয় দিন বুধবার বিকেলে রাষ্ট্রপতি ঢাকার উদ্দেশে কিশোরগঞ্জ ত্যাগ করবেন।

Leave a Reply

Developed by: TechLoge

x