• শনিবার, অক্টোবর ২৪, ২০২০

অন্তিম মুহূর্তের গোলে রিয়ালের হার

Posted on by

স্পোর্টস ডেস্কঃ রিয়াল মাদ্রিদের মতো একটি ক্লাবের টানা চার ম্যাচে জয় না পাওয়াটা দুর্যোগের চেয়ে কম কিছু নয়।দুর্যোগের মধ্য দিয়েই যাচ্ছে জুলেন লুপেতেগুইর দলটি।একটি-দুটি ম্যাচ নয়, টানা চার ম্যাচ ধরে জয় বঞ্চিত তারা।শুধু তাই নয়,এই চার ম্যাচের একটিতেও তারা গোল করতে পারেনি।

স্প্যানিশ লা লিগায় সবশেষ তিন ম্যাচের একটিতেও জয় পায়নি রিয়াল। উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ম্যাচেও তারা হার মেনেছে সিএসকেএ মস্কোর মতো দলের বিপক্ষে! এবার শনিবার রাতে তাদের খারাপ সময়টাকে রীতিমতো দুর্যোগের দিকে ঠেলে দিল আলাভেজ। লা লিগার ম্যাচে ঘরের মাঠে আলাভেজ ১-০ গোলে হারিয়ে দিয়েছে রিয়ালকে।

দুর্ভাগ্যই বলতে হবে রিয়াল মাদ্রিদের। পুরো ম্যাচে প্রভাব বিস্তার করে খেলেও অন্তিম মুহূর্তের গোলে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের। ম্যাচের ৭০ শতাংশ বলের দখল ছিল রিয়ালের কাছে। গোলপোস্টে তারা শট নিয়েছে ১৩টি। তার মধ্যে অন টার্গেটে ৬টি। কিন্তু তার কোনোটিই জালে প্রবেশ করেনি। ফলে গোলের খেলা ফুটবলে গোলের দেখাও পায়নি লুপেতেগুইর শিষ্যরা। উল্টো ম্যাচের যোগ করা সময়ে (৯০+৫) আলাভেজ একটি গোল করে রিয়ালের কাছ থেকে পূর্ণ ৩ পয়েন্ট কেড়ে নেয়।
এ সময় (৯০+৫) কর্নার পায় আলাভেজ। কর্নার থেকে উড়ে আসা বলে হেড দিয়ে রিয়ালের জাল কাঁপান আলাভেজের মিডফিল্ডার মানু গার্সিয়া। তাতে উল্লাসে মেতে ওঠে আলাভেজের সমর্থকরা। আর মাথায় আকাশভেঙে পড়ে রিয়াল সমর্থকদের।এই হারের ফলে ৮ ম্যাচের ৪টিতে জিতে, ২টিতে হেরে ও ২টিতে ড্র করে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল। বার্সেলোনা পরের ম্যাচে জয় পেলে রিয়ালের চেয়ে পূর্ণ ৩ পয়েন্টে এগিয়ে যাবে। পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে থাকা সেভিয়া তাদের পরের ম্যাচে জয় পেলে রিয়ালকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসবে। রাইজিংবিডি………

Leave a Reply

Developed by: TechLoge

x