• শনিবার, অক্টোবর ২৪, ২০২০

খালেদা জিয়াকে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী চিকিৎসা দেওয়ার আহ্বান

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী চিকিৎসা দেওয়ার আহবান জানিয়েছেন তাঁর আইনজীবীরা। আজ রোববার দুপুরে খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদু আহমদের নেতৃত্বে চার আইনজীবী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালকের সঙ্গে দেখা করে এ আহবান জানান।

এসময় তারা খালেদা জিযার স্বাস্থ্যের ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেছেন। এ ব্যাপারে খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, আমরা দেশনেত্রী খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে উদ্বিগ্ন। আমরা হাসপাতালের পরিচালককে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী চিকিৎসা দেওয়ার জন্য আহ্বান জানিয়েছি।’

আজ দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুনের সঙ্গে সাক্ষা করেন মওদুদসহ চার আইনজীবী। এসময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ও ব্যারিস্টার কায়সার কামাল প্রমুখ।

এসময় মওদুদ বলেন, ‘আমরা খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত বোর্ডে ফিজিওথেরাপিস্ট, গাইনোলজিস্ট রাখার জন্য হাসপাতালের পরিচালককে আহ্বান জানিয়েছি।সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মওদুদ আরও বলেন, আমরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আসিনি। হাসপাতালে পরিচালকের সঙ্গে সাক্ষাৎ করেছি। তার চিকিৎসার বিষয় নিয়ে আমরা কথা বলেছি।প্রসঙ্গত, দুর্নীতি মামলায় দণ্ডিত খালেদা জিয়াকে গতকাল শনিবার বিএসএমএমইউতে আনা হয়। তাকে সেখানে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Developed by: TechLoge

x