• বুধবার, অক্টোবর ২৮, ২০২০

জুতা হামলার শিকার বাগেরহাট -৪ আসনের এমপি ডা. মোজাম্মেল

Posted on by

বাগেরহাট প্রতিনিধি

নিজ নির্বাচনী এলাকায় ক্ষুদ্ধ জনতার কাছ থেকে জুতা হামলার শিকার হলেন বাগেরহাট -৪ আসনের এমপি আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেন। আজ মঙ্গলবার বিকেলে তার নিজ উপজেলা মোরেলগঞ্জের দৈবজ্ঞহাটি ইউনিয়নে গতকাল নিহত দুই আওয়ামীলীগ নেতার জানাযায় অংশ নিতে গেলে তিনি উত্তেজিত জনতা কর্তৃক এ হামলার শিকার হন।উল্লেখ্য, সম্প্রতি উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শহিদুল ফকিরের টর্চার সেলে নির্যাতন করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার আলী (৫৩) এবং ইউনিয়ন যুবলীগ নেতা শেখ শুকুর আলী (৪৫) কে নির্মম ভাবে নির্যাতন করে কুপিয়ে হত্যা করা হয়। শহিদুল ফকির এমপি মোজাম্মেল এর ঘনিষ্ঠ জন। গতকাল সোমবার বিকেলে মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটী বাজারে আধিপত্যে বিস্তার নিয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে দৈবজ্ঞহাটী ইউপি চেয়ারম্যান এমপি মোজাম্মেল এর হাত ধরে অনুপ্রবেশকারী আওয়ামী লীগ নেতা শহিদুল ফকিরকে আটক করেছে। গুঞ্জন রয়েছে শহিদুল ফকির এমপি মোজাম্মেল এর নির্দেশে এ হত্যাকান্ড ঘটিয়েছে। এমপি মোজাম্মেল হত্যাকাণ্ডের মুল হোতা শহিদুল কে পরোক্ষ ভাবে রক্ষা করার চেষ্টা করছেন বলেও জানা গেছে।আজ মঙ্গলবার বিকেলে নিহতদের জানাযায় অংশ নিতে দৈবজ্ঞহাটি পৌছান ডা. মোজাম্মেল। এসময় তাকে দেখে স্থানীয় জনতা উত্তেজিত হয়ে ওঠে। তারা তাকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করতে শুরু করে। অবস্থা বেগতিক দেখে তিনি যানাযায় অংশ না নিয়ে পুলিশ প্রহরায় এলাকা ত্যাগ করেন।

প্রসঙ্গত ডা. মোজাম্মেল এর বিরুদ্ধে এলাকায় দলের ত্যাগী নেতাদের মুল্যায়ন না করে বিএনপি জামাত কর্মীদের প্রতিষ্ঠিত করার অভিযোগ রয়েছে দীর্ঘদিন ধরে।এছাড়াও সন্ত্রাসীদের লালন করে নিয়মিত অরাজকতা সৃষ্টি করে চলেছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

Leave a Reply

Developed by: TechLoge

x