• শনিবার, অক্টোবর ২৪, ২০২০

জার্মানির ফ্রাঙ্কফুট থেকে বি আই ডি আন্তর্জাতিক পুরস্কার পেল বাংলাদেশের হানিমুন টুর লিঃ

Posted on by

নিউজ লাইফ ডেস্ক : বিজিনেস ইনিশিয়েটিভ ডিরেক্টরস ( বি আই ডি ) আন্তর্জাতিক পুরস্কার পেল বাংলাদেশের হানিমুন টুর লিঃ। বি আই ডি এর প্রেসিডেন্ট ও সি ই ও জোসে এ প্রিয়েতো হনিমুনের  ব্যাবস্থাপনা পরিচালক রাজু আহমেদ দিপুর হাতে এ বিরল পুরস্কার তুলে  দেন।
গত ২২ ০ ২৩ সেপ্টেম্বর জার্মানির বাণিজ্যিক শহর ফ্রাঙ্কফুটের ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো বি আই ডি’র  ৩২ তম ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ইন এক্সসেলেন্সি এন্ড কুয়ালিটি কনভেনশন ।স্পেন ভিত্তিক এ প্রতিষ্ঠানটি  বিশ্বের বিভিন্ন দেশের সফল বাবসায়ীদেরকে ৬ টি ক্যাটাগরিতে এ অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কিত করে থাকে ।ক্যাটাগরি গুলো হচ্ছে এক্সসেলেন্সি, ইনোভেশন ,টেকনোলজি, লিডারশিপ ,ম্যানেজমেন্ট ও কোয়ালিটি।এবার  বাংলাদেশের সনামধন্য টুর প্রোভাইডার  প্রতিষ্ঠান হানিমুন টুর লিঃ এই বিরল পুরস্কার অর্জনের সম্মানে ভূষিত হলো । অনুষ্ঠানে হানিমুন গ্রূপের ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যাবসায়ী রাজু আহমেদ দিপু উপস্থিত থেকে এই পুরস্কার নেন। এসময় রাজু আহমেদের সাথে আরো উপস্থিত ছিলেন সহধর্মিনী শম্পা আহমেদ ,ছেলে ইনকুইয়াদ আহমেদ ও মেয়ে আতকিয়া আহমেদ।

newslife24.com এর সাথে দেয়া এক সাক্ষাৎকারে রাজু আহমেদ বলেন , বি আই ডি আন্তর্জাতিক পুরস্কার প্রদান কমিটিকে অনেক ধন্যবাদ। আমাদেরকে সম্মানিত করবার জন্য। আমি ও আমার প্রতিষ্ঠান এভাবে দেশকে প্রতিনিধিত্ব করতে পারায় গর্ববোধ করছি।হানিমুন গ্রুপের সঙ্গে জড়িত প্রতিটি সদস্যকে অন্তর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।তাদের কঠোর পরিশ্রম ও আন্তরিকতা ছাড়া এত বড় আসরে সম্মানিত হওয়া আমার একার পক্ষে সম্ভব ছিল না। এই সম্মানানা আমাদেরকে শুধু উৎসাহিত করবে না, তার সঙ্গে সঙ্গে আরও দ্বায়িত্বের সঙ্গে গ্রাহক সেবা ও সেবার মান উন্নত করতে  অনুপ্রাণিত   করবে।তিনি আরো বলেন , এ পুরস্কার শুধু হানিমুন গ্রূপের  নয়, সমগ্র বাংলাদেশির ।

 

Leave a Reply

Developed by: TechLoge

x