• বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

টাওয়ার হ্যামলেটের স্পীকার আয়াছ মিয়ার সাথে সিলেটের মেয়র আরিফ চৌধুরীর মতবিনিময়

Posted on by

লন্ডন : টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সাথে সিলেট সিটি কর্পোরেশনের সেতু বন্ধন দীর্ঘদিনের। দুই স্থানীয় সরকার প্রতিষ্ঠানের মধ্যে প্রতিনিধিদলের সফর বিনিময়, উন্নয়ন ও সেবামূলক বিভিন্ন বিষয়ে চুক্তি সহ সুসম্পর্ক বিদ্যমান।
সম্প্রতি সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী টানা দ্বিতীয় মেয়াদে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হয়ে লন্ডন সফরে আসেন। গত ২১ সেপ্টেম্বর শুক্রবার বেলা ২ টায় টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পীকার কাউন্সিলার আয়াছ মিয়া সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরীর সম্মানে এক মতবিনিময় সভার আয়োজন করেন।
স্পীকারের চেম্বারে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় পারস্পরিক শুভেচ্ছা বিনিময় ও দ্বিপাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। বিশেষত টুইনিং প্রজেক্ট পুনরায় সচল করার ব্যাপারে ঐক্যমত পোষণ করা হয়।
মতবিনিময় সভায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলার আহবাব হোসেন, কাউন্সিলার শাহ সোহেল আমিন, সাংবাদিক নজরুল ইসলাম বাসন, মুজিবুর রহমান , কমিউনিটি নেতা মোহাম্মদ আলী আহমদ আজাদ, মানবাধিকার কর্মী আবুল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সোনাহর আলী রিংকু, আজিজুর রহমান ও মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ ব্যক্তিবর্গ।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x