• বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

দলগুলোকে সৎ ও যোগ্য প্রার্থী মনোনয়নের আহ্বান রাষ্ট্রপতির

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ দেশের উন্নয়নের স্বার্থে সৎ ও যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেওয়ার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।তিনি বলেছেন, ‘‘অযোগ্য লোকেরা নির্বাচিত হলে তারা দুর্নীতি করবে।কাজেই দেশের উন্নয়নের স্বার্থে যারা ভালো, তাদের মনোনয়ন দেওয়া দরকার। তাই সব রাজনৈতিক দলগুলোর উচিত হবে আগামী নির্বাচনে সৎ ও যোগ্য ও ভালো লোকদের মনোনয়ন দেওয়া।’’

সোমবার বিকেলে কিশোরগঞ্জের অষ্টগ্রামে এক গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হায়দারী বাচ্চু এতে সভাপতিত্ব করেন।গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তৃতায় আবদুল হামিদ বলেন, অবহেলিত হাওর অঞ্চলে বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নতি হয়েছে। বিশেষ করে যোগাযোগ ব্যবস্থার। তবে এ এলাকার সার্বিক উন্নয়নে আরো অনেক কিছু করার রয়েছে।

ভবিষ্যতে হাওরের উপজেলাগুলোর সঙ্গে যোগাযোগের উন্নতির জন্য ফ্লাইওভারের মতো প্রকল্প হাতে নেওয়া হবে বলে জানান রাষ্ট্রপতি।

তিনি বলেন, ‘‘ইটনা, মিঠামইন ও অষ্টগ্রামবাসীর কাছে আমি কৃতজ্ঞ। তারা আমাকে এ আসন থেকে বার বার নির্বাচিত করেছেন। তাদের জন্যই আমি এ পর্যায়ে এসেছি। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।’’

গণসংবর্ধনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির ছেলে রেজওয়ান আহমেদ তৌফিক, জেলা পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস।

এর আগে দুপুর সোয়া ২টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ হেলিকপ্টারযোগে অষ্টগ্রামে অবতরণ করেন। পরে তিনি নতুন ডাকবাংলোয় গার্ড অব অনার গ্রহণ করেন। ডাকবাংলোয় অবস্থান শেষে বিকেল ৩টায় তিনি অষ্টগ্রাম খেলার মাঠে আয়োজিত গণসংবর্ধনায় যোগ দেন। এ সময় উপজেলা পরিষদ সম্প্রসারণ ভবনসহ বেশ কিছু  উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

সন্ধ্যা ৭টায় তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে উপজেলার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন। রাষ্ট্রপতি আজ অষ্টগ্রামের নতুন ডাকবাংলোয় রাতযাপন করবেন। আগামীকাল তার ইটনা উপজেলায় যাওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Developed by: TechLoge

x