• শনিবার, অক্টোবর ৩১, ২০২০

বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি

Posted on by

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নুর বাসায় চুরি হয়েছে।তবে কখন এ চুরির ঘটনা ঘটেছে এ বিষয়ে কেউই সঠিক তথ্য দিতে পারেননি।মিনহাজুল আবেদীন নান্নু মোহাম্মদপুরে নবোদয় হাউজিংয়ের বি ব্লকের দ্বিতীয় তলায় থাকেন।

নান্নুর স্বজনরা জানান,শনিবার রাত ৯টার দিকে নান্নুর বাসায় তার এক স্বজন বাড়ি দেখভাল করতে যান।এসময় তিনি দরজা খুলে সবকিছু ওলটপালট দেখতে পান।তাদের দাবি অনুযায়ী ২০ থেকে ৩০ ভরি স্বর্ণালঙ্কারসহ ঘরের অনেক আসবাবপত্র চুরি গেছে।খবর পেয়ে রাতে আদাবর থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

এদিকে আদাবর থানা ওসি কাওসার আহমেদ গণমাধ্যমকে বলেন,নান্নুর সাথে যোগাযোগ হয়েছে। আমরা তার বাড়ি পরিদর্শণ করেছি।তার বাসা থেকে কী কী মিসিং আছে সে তালিকা নিয়ে এসে মামলা করলে তার মামলা নেয়া হবে।

সংযুক্ত আরব আমিরাতে চলমান এশিয়া কাপের জন্য জাতীয় ক্রিকেট দলের সঙ্গে সপরিবারে সেখানে অবস্থান করছিলেন মিনহাজুল আবেদীন নান্নু।চুরির খবর পেয়ে আজ রোববার সকালে দেশে ফেরেন তিনি।নান্নু বলেন,খবরটা শুনে আমি সকালেই ঢাকায় এসেছি।বাসায় গিয়ে দেখি,সবকিছু নিয়ে গেছে।বাসার সবকিছু ওলটপালট।ঘরে কোনো জিনিস রাখা নাই।টাকা-পয়সা,অলংকার যা ছিল সব নিয়ে গেছে।কিছুই নেই ঘরে।খনো সবকিছু জানিও না।হিসাব করে দেখতে হবে।কী কী ক্ষতি হয়েছে তার তালিকা করছি।কিছুক্ষণ পরই মামলা হবে।এদিকে স্বজনদের ধারণা বাসা ফাঁকা পাওয়ার সুযোগে ড্রয়িং রুমের জানালার গ্রিল কেটে ভেতরে ঢোকে দুর্বৃত্তরা।

Leave a Reply

Developed by: TechLoge

x