• সোমবার, অক্টোবর ২৬, ২০২০

রবিবার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন বিএনপির সিনিয়র নেতারা

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার অনুরোধ জানাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করবেন বিএনপি সিনিয়ার নেতারা। জানা গেছে আগামী রবিবার তারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাবেন।

এদিকে কারাগারে বেগম খালেদা জিয়াকে দেখতে গিয়ে আগামী ২৪ ঘণ্টার মধ্যে হাসপাতালে নেয়ার আহ্বান জানিয়েছেন তার আইনজীবীরা। কারাগারে বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত শেষে শুক্রবার সন্ধ্যায় আইনজীবীরা সাংবাদিকদের মাধ্যমে সরকারকে এ অনুরোধ জানান।

কারাগার থেকে বের হয়ে আইনজীবীরা জানান, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ, তার জরুরি চিকিৎসা প্রয়োজন।

এডভোকেট জয়নুল আবেদিন বলেন, বেগম খালেদা জিয়া বাম হাত নাড়াতে পারছেন না, তার পা ফুলে গেছে, চোখে সমস্যা, এ অবস্থায় তাকে চিকিৎসা করানো জরুরি।

এর আগে, বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাত করতে পুরাতন ঢাকার কোন্দ্রীয় কারাগারে যান তার চার সিনিয়র আইনজীবী। শুক্রবার বিকাল ৩টা ৪০ মিনিটের দিকে তারা কারাগারে পৌঁছে সাক্ষাতের অনুমতি চান। সাক্ষাতে যাওয়া আইনজীবীরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার জমিরউদ্দীন সরকার, বেগম খালেদা জিয়ার আইনজীবী এজে মোহাম্মদ আলী, আব্দুর রেজ্জাক খান ও জয়নুল আবেদিন।

এর আগে সকালে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি জানিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করবে বিএনপি। তার সঙ্গে সাক্ষাতের অনুমতিও চাওয়া হবে।

Leave a Reply

Developed by: TechLoge

x