• শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০

গ্রেনেড হামলা মামলার রায় সেপ্টেম্বর মাসে হবে : ভোলায় বাণিজ্যমন্ত্রী

Posted on by

ফয়সল বিন ইসলাম নয়ন,ভোলা
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আজকের এই দিনে ২০০৪ সালে বিএনপি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা করার জন্য গ্রেনেড নিক্ষেপ করেছিলো।
সেই দিন আইভি রহমানসহ ২২ জন মৃত্যু বরন করেছিলো। আল্লাহর রহমতে শেখ হাসিনাসহ আমাদের নেতৃবন্দ রক্ষা পেয়েছিলো।
এই আগষ্ট মাসেই বঙ্গবন্ধুকে স্ব পরিবারে হত্যা করা হয়েছিলো। সেই আগষ্ট মাসই আবার বেছে নিয়েছিলো। বঙ্গবন্ধু জেষ্ঠ কণ্যা শেখ হাসিনাকে হত্যা করার জন্য। এই কাজ টি খালেদা জিয়ার নির্দেশে,তারেক জিয়ার নির্দেশে হাওয়া ভবনে বসে তৎকালিন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবরসহ অন্যরা পরিকল্পনা করে গ্রেনেড হামলা করেছিলো। এই গ্রেনেড হামলা মামলার রায় এই সেপ্টেম্বর মাসে হবে বলে মন্ত্রী আশা করেন।
মঙ্গলবার বিকালে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের খেয়াঘাট ব্রীজ চৌরাস্তার মোড় এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ভোলার চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপত্বি মন্ত্রী বলেন, ২০১৪ সালের নির্বাচন বানচাল করার চেষ্টা করেছিলো। কিন্তু পারেনি।ব্যর্থ হয়েছে। নর্বাচন বানচাল করার ক্ষমতা তাদের নেই।
প্রধান মন্ত্রীর নেতৃত্বাধীন সরকারের অধিনে সংবিধান অনুসারে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সেই নির্বাচন হবে অংশ গ্রহন মূলক। কোন দল যদি নির্বাচন না করে নির্বাচন হবেই। আমাদের কিছু করার নেই।
এসময় উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুস,জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এনামুল হক আরজু,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

Leave a Reply

Developed by: TechLoge

x