• শনিবার, অক্টোবর ২৪, ২০২০

পবিত্র ঈদ উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব

Posted on by

জেদ্দা প্রতিনিধি  : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে হবিগঞ্জ সহ বানিয়াচং আজমেরীগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।

শুভেচ্ছা বার্তায় আহমদ আলী মুকিব বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আজহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির প্রধান শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সমপ্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য। কোরবানির যে মূল শিক্ষা তা ব্যক্তি জীবনে প্রতিফলিত করে মানব কল্যাণে ব্রতী হওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল আমিনের সনত্তষ্টি ও নৈকট্য লাভ সম্ভব।

তিনি বলেন, ঈদের আনন্দের দিনে কেউ যাতে অভুক্ত না থাকে- সেদিকে আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে। সবাইকে ঈদের আনন্দকে একসাথে ভাগ করে নিতে হবে এক কাতারে মিলে।, ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সমপ্রীতি ও সৌহার্দ্যের মেলবন্ধন, মহান আল্লাহ তায়ালার দরবারে এ প্রার্থনা জানাই।
এদিকে বিএনপি চেয়াপারর্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে বন্দী থাকায় অত্যন্ত ভারাক্রান্ত মন নিয়ে ঈদ পালন করছি বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব।

তিনি বলেন, আজকে অত্যন্ত ভারাক্রান্ত মন নিয়ে আমরা ঈদ পুনর্মিলনী পালন করতেছি। কারণ আমাদের চেয়ারপার্সন আজকে অবৈধ জালিম সরকারের কারাগারে বন্দী। আমরা তার মুক্তির জন্য প্রার্থনা করেছি, যেন তিনি দ্রুত মুক্তি পান।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সৌদিআরব জেদ্দা মহানগর শাখার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুকিব বলেন, ‘ গণতন্ত্রকে মুক্ত করার জন্য, দেশের মানুষের অধিকারকে পুনরায় ফিরিয়ে আনার জন্য আমাদের প্রাণপণ বাজি রেখে লড়াই করতে হবে। এ সংগ্রামে আমাদের জয়ী হতে হবে।

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনা করে এবং তার মুক্তির জন্য সকলকে শপথ নেয়ার আহ্বান জানান।

বৃহস্পতিবার সৌদিআরবে জেদ্দার একটি হল রুমে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তফন। জেদ্দা মহানগর বিএনপির আহ্বায়ক এম আজাদ চয়নের সভাপতিত্বে ও সদস্য সচিব মোহাম্মদ আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x