• মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

লন্ডনের মাইল এন্ড স্টেডিয়ামে ঈদ জামাত সকাল সাড়ে ৯টায়

Posted on by

লন্ডন ডেস্ক :: বিগত কয়েক বছরের ধারাবাহিকতায় ২১ আগস্ট মঙ্গলবার এবারো মাইল এন্ড স্টেডিয়ামে খোলা মাঠে পবিত্র ঈদুল আযহার জামাতের আয়োজন করেছে ঈদ ইন দ্যা পার্ক কমিটি। এতে সহযোগিতা করছে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল ও চ্যারেটি সংস্থা ইসলামিক রিলিফ।
শুক্রবার বিকালে মাঠ পরিদর্শন শেষে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে এবারের ঈদ জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৯টায়। ঈদে জামাতে অংশ নিতে সকাল ৯টার মধ্যে মাঠে আসতে অনুরোধ জানিয়েছেন কর্তৃপক্ষ। যারা গাড়ী নিয়ে আসবেন তাদেরকে যত্রতত্র গাড়ী পার্ক না করতেও অনুরোধ করা হয়েছে। এবারো ঈদের নামাজের ইমামতি করবেন মিশরের আল আজহার ইউনিভার্সিটি থেকে ডিগ্রী নেয়া ব্রাইটন মসজিদের তরুন ইমাম আব্দুল্লাহ আল মওদুদ।
ঈদ ইন দ্যা পার্ক কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে বিগত ঈদ জামাতগুলিতে ব্যাপক উপস্থিতি ও মুসল্লির আগ্রহের কারনেই তারা আবারো খোলা মাঠে ঈদের জামাত আয়োজন করে যাচ্ছেন। তারা বিগত দিনে মুসল্লিদের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।
এদিকে ঈদ জামাত আয়োজনকে সামনে রেখে শুক্রবার মাইল্যান্ড স্টেডিয়াম পরিদর্শনে আসেন কমিটির সদস্যরা। এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির সদস্য আখলাকুর রহমান, মারফত আলী, রেজাউল করিম, আবদাল উল্লা, ফখরুল হক, নেছার আলী সমছু, আরাফাত সিদ্দিকী, আব্দুল কাদির, ছয়দুল হক, এম আব্বাছ উজ জামান, ইসলামিক রিলিফের আব্দুল্লাহ আল মামুন, সাপ্তাহিক দেশ সম্পাদক তাইছির মাহমুদ, বেতার বাংলার ডায়রেক্টর সাংবাদিক মোস্তাক আলী বাবুল, ব্রিট বাংলার বার্তা সম্পাদক আহাদ চৌধুরী বাবু, ওয়ানবাংলানিউজের সম্পাদক জাকির হোসেন কয়েছ, চ্যানেল এস এর সিনিয়র সাংবাদিক ইব্রাহিম খলিল, সাংবাদিক রেজাউল করিম মৃধা, মাসুদ আহমদ প্রমুখ। ওয়ানবাংলানিউজ

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x