• সোমবার, অক্টোবর ২৬, ২০২০

খালেদা জিয়ার রোগমুক্তি চেয়ে দোয়া মাহফিল

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ৭৪তম জন্মদিন উপলক্ষে তাঁর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।আজ বুধবার বাদ মাগরিব রাজধানীর গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দোয়া মাহফিল করা হয়।

দোয়া মাহফিলে অংশ নেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন,ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও নজরুল ইসলাম খান,ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান,চৌধুরী কামাল ইবনে ইউসুফ,সেলিমা রহমান,বরকত উল্লাহ বুলু,মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী,আবদুল আউয়াল মিন্টু,অধ্যাপক ড. এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট আহমেদ আজম খান, অ্যাডভোকেট জয়নাল আবেদীন,বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহউদ্দিন আহমেদ, আমান উল্লাহ আমান,জয়নুল আবদিন ফারুক, এম এ কাইয়ুম, শহীদুল ইসলাম,হাবিবুর রহমান হাবিব, বিজন কান্তি সরকার,যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন,শামা ওবায়েদ, ইমরান সালেহ প্রিন্স, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতনসহ অন্য নেতাকর্মীরা।

এছাড়া গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবনেও দোয়া করা হয়। খালেদা জিয়ার ছোট ছেলের স্ত্রী শর্মিলা রহমান সিঁথি ও ছোট নাতনি জাহিয়া রহমান দাদির জন্মদিনে দোয়া ও দীর্ঘায়ু কামনা করেন।বিষয়টি নিশ্চিত করেন বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান। তবে আজকে খালেদা জিয়ার সঙ্গে কারাগারে পারিবারের সদস্যদের দেখা করার কোনো অনুমতি দেওয়া হয়নি বলে জানান তিনি।এর আগে সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়।এছাড়া সারাদেশে বিএনপির নেতা-কর্মীরা খালেদা জিয়ার জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল কর্মসূচি পালন করেন। দেশের বাইরে লন্ডনেও প্রবাসী নেতা-কর্মীরা খালেদা জিয়ার জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল কর্মসূচি পালন করেন।

Leave a Reply

Developed by: TechLoge

x