• মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

সরকার বিরোধীরা এক মঞ্চে আসছে: আজ বি. চৌধুরীর বাসায় যুক্তফ্রন্টের বৈঠক

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ বিশিষ্ট আইনজীবী ও গণফোরাম সভাপতি ড.কামাল হোসেনের নেতৃত্বাধীন ঐক্য প্রক্রিয়ার মহাসমাবেশে একমঞ্চে উঠছে সরকারবিরোধী দলগুলো।সমাবেশের মূল উদেশ্যে হলো- চলমান রাজনৈতিক পরিস্থিতিতে বিরোধী দলের করণীয় কী? এবিষয়ে আলোচনা।

ঈদের পর আগামী ২২ সেপ্টেম্বর রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এই মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। জামায়াতে ইসলামী বাদে সরকারবিরোধী অবস্থানে থাকা বিএনপিসহ প্রায় সবক’টি রাজনৈতিক দলের শীর্ষ নেতাকে সমাবেশে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

ড. কামাল হোসেনের পক্ষে ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব ফরোয়ার্ড পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট আবম মোস্তফা আমিন তাদের আমন্ত্রণ জানিয়েছেন। এদিকে ড. কামাল হোসেন আহূত মহাসমাবেশে যোগ দেয়া না দেয়াসহ পরবর্তী করণীয় নির্ধারণ করতে বুধবার আলোচনায় বসছেন যুক্তফ্রন্টের নেতারা।

সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ডা.একিউএম বদরুদ্দোজা চৌধুরীর বারিধারার বাসভবন মায়াবীতে এই বৈঠক অনুষ্ঠিত হবে।জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব,সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ যুক্তফ্রন্টের নেতারা বৈঠকে উপস্থিত থাকবেন। বৈঠকে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীও উপস্থিত থাকতে পারেন বলে জানা গেছে।

বৈঠকের বিষয়টি নিশ্চিত করে জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন বলেন, চলমান রাজনৈতিক পরিস্থিতিতে আমরা আমাদের করণীয় ঠিক করতে আলোচনায় বসব। এই বৈঠকে ড. কামাল হোসেন আহূত সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশে যোগ দেয়া না দেয়া নিয়েও আলোচনা হবে।

Leave a Reply

Developed by: TechLoge

x