• বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

সুন্দরবন ফাউন্ডেশনের বাৎসরিক ফ্যামিলি গেট টুগেদার ২০১৮

Posted on by

অ্যাডভোকেট ইফফাত আরা : গত ১০ অগাস্ট শুক্রবার। পূর্ব লন্ডনের একটি অভিজাত হলে অনুষ্ঠিত হলো লন্ডনস্থ সুন্দরবন ফাউন্ডেশনের বাৎসরিক ফ্যামিলি গেট টুগেদার অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলো শাপলা সিটি লিঃ এর বাবস্থানপনা পরিচালক মোঃ বদরুদোজ্জা। পড়ন্ত বিকাল থেকে গভীর রাত পর্যন্ত বৃহৎ খুলনা সহ দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ ও ইংলিশদের জন্য ছিল এ এক স্মরণীয় দিন। প্রাপ্য সম্মান এবং ভালোবাসা বজায় রেখে সবাই বয়সের ব্যাবধান ভুলে মেতে উঠেছিল এক অনিন্দ আনন্দে।অসাধারণ সব আয়োজনে মাতিয়ে রেখেছিলো সম্পূর্ণ হলটি। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল নাচ গান ছোটদের উপস্থাপনা ,শাপলা সিটি লিঃ এর প্রেজেন্টেশন ও রাফেল ড্র।

ঢাকা থেকে আসা শাপলা সিটি লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক মোঃ বদরুদোজার ইমামতিতে মাগরীবের নামাজ শেষে শুরু হয় মূল অনুষ্ঠান মালা। সাংবাদিক শেখ মহিতুর রহমান বাবলু উপস্থিত সকলকে অভিনন্দন জানান।বক্তৃতা করেন সুন্দরবন ফাউন্ডেশন ও লন্ডন ক্রিকেট লীগের সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা ও সভাপতি আবু সুফিয়ান ঝিলাম।

” যেখানে সীমান্ত তোমার সেখানেই বসন্ত আমার …” সভাপতির বক্তব্য শেষ হতেই কিছু না বোঝার আগেই কানে ভেসে আসে এই গানটি। পরিবেশনায় ইউরোপের কুমার বিশ্বজিৎ, রাজ্ হাসান।এর পর শিশু শিল্পী ও বিলেতের নামকরা করা সব শিল্পীরা গাইতে থাকেন একের পর এক মনমাতানো গান।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রখ্যাত মিডিয়া বেক্তিত্ত আব্দুল আউয়াল মামুন শাপলা সিটির বিভান্ন দিক নিয়ে কথা বলেন। প্রদর্শন করেন শাপলা সিটির উপর নির্মিত একটি অনুসন্ধানমূলক ভিডিও। বিতরণ করেন কুইজি প্রতিযোগিতার প্রশ্ন পত্র। যেখানে শাপলা সিটির উপর ছিলো ১২ টি প্রশ্ন।আব্দুল আউয়াল মামুন বলেন যারা এ সব প্রশ্নের সঠিক জবাব দিতে পারবেন কোম্পানির পক্ষ থেকে তাদেরকে দেয়া হবে আকর্ষণীয় পুরস্কার। এসময় সবার সাথে মত বিনিময় করেন শাপলা সিটি লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক মোঃ বদরুদোজা, ফ্লাট ক্রয়ে আগ্রহীদের অসংখ্যা প্রশ্নের জবাবও দেন তিনি।
অনুষ্ঠানের শেষ পর্ব পরিচালনা করেন অভিনেতা ,পরিচালক ও মডেল মিনহাজ খান ,এবং রেডিও ও টিভি নিউজ প্রেজেন্টার আরজুমান্দ মুন্নি। অনুষ্ঠানে অন্যানদের মধ্যে সংগীত পরিবেশন করেন জীবন,সিমি,মিস্টি,রুমু ও কুইন। মিউজিকে ছিলেন ফয়সাল (ড্রাম )রায়হান (গিটার ) ও প্রীতম (কি বোর্ড ) অনুষ্ঠানের প্রধান স্পনসর শাপলা সিটি লিঃ। সার্বিক সহযোগিতায় লন্ডন ক্রিকেটে লীগ (এল সি এল ) সবশেষে মজাদার নৈশ ভোগের মধ্যে দিয়ে শেষ হয় সুন্দরবন ফাউন্ডেশনের বাৎসরিক ফ্যামিলি গেট টুগেদার ২০১৮।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x