• মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

জিয়া পরিবারের বিরুদ্ধে সরকারের ষড়যন্ত্র সফল হবে না–আহমদ আলী মুকিব

Posted on by

প্রেস বিজ্ঞপ্তি : বিএনপির সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের শশুড় মরহুম রিয়াল এডমিরাল মাহবুব আলী খানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে সৌদি আরব বিএনপির উদ্দোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে সোমবার জেদ্দায়। কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তফনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংক্ষিপ্ত বক্তব্যে মুকিব বলেন বিএনপি দেশের সবচেয়ে জনপ্রিয় গণতান্ত্রিক রাজনৈতিক দল। যে স্বপ্ন নিয়ে শহীদ জিয়াউর রহমান বুকের তাজা রক্ত দিয়ে  স্বাধীনতা অর্জনে ঝাপিয়ে পড়েছিলেন। সেই স্বাধীনতাকে ধূলিস্যাৎ করে দিচ্ছে এই অবৈধ সরকার। জালেম সরকার ক্ষমতায় থেকে দেশের মানুষের স্বাধীনতা কেড়ে নিয়েছে। বিচার বিভাগ আইনশৃঙ্খলা প্রশাসন সবখানে অগণতান্ত্রিক চর্চা চলছে। আমরা রাজপথে থেকে এই বাকশালি সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব।জিয়া পরিবারের বিরুদ্ধে সরকারের ষড়যন্ত্র সফল হবে না-
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।
তিনি  নিরাপদ সড়কের দাবিতে দেশের বিভিন্ন স্থানে আন্দোলনরত কোমলমতি শিক্ষার্থীদের ওপর আওয়ামী ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে তাদেরকে নৃশংস হামলা, রক্তাক্ত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
পবিত্র মক্কা নগরীতে  মরহুম মাহবুব আলী খানের আত্মার মাগফেরাত এবং জিয়া পরিবারের জান মাল ও ইজ্জতের হেফাজত  ও চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করেন। দোয়া পরিচালনা করেন কারী মৌলানা আমিনুল হক।
এসময় উপস্থিত ছিলেন আব্দুল মান্নান,এম এ আজাদ চয়ন,ইঞ্জিনিয়ার নুরুল আমিন,শাহাজান,বেলায়েত হোসেন তালুকদার,বেলায়েত হোসেন মিন্টু,ইসমাইল হোসেন ইমন,আলাউদ্দিন,বশির আহমদ,মারুপ হোসেন,আব্দুর রহিম,

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x