• মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

ধৈর্যের সীমা ছাড়ালে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন,আইন শৃঙ্খলা বাহিনী ও নিরাপত্তা বাহিনী ধৈর্যের পরিচয় দিচ্ছে।তার মানে এই নয় যে তারা অরাজকতা করতেই থাকবেন,আর আমরা দৃশ্য দেখতে থাকব। মোটেই না,আমাদেরও ধৈর্যের সীমা রয়েছে।সেটা অতিক্রম করলেই ব্যবস্থা নেওয়া হবে।

রবিবার গুলিস্তান জিরো পয়েন্ট দেশব্যাপী ট্রাফিক সপ্তাহ উদ্বোধন করেন তিনি।এ সময় সাংবাদিকের এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো.আছাদু্জ্জামান মিয়া বলেন,পুলিশ আইন প্রয়োগে কঠোর হবে।তবে ব্যবহারে নমনীয় থাকবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,আমি আগেও বলেছি। শিক্ষার্থীদের এই আন্দোলনকে অন্য দিকে নেওয়ার প্রচেষ্টা হচ্ছে। আপনারা দেখেছেন হাজার হাজার আইডি কার্ড গলায় ঝুলানো হয়েছে।একটাও স্কুলের ছাত্র নয়,সব প্রাপ্তবয়ষ্ক।শিক্ষার্থীদের ঘরে ফেরার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন,তাদের দাবি অপূর্ণ নেই।নয়টি দাবির দুটি দাবি,যেমন আইনের কথা বলেছে সেটার সময় লাগবে,আগামীকাল সেটা কেবিনেটে উঠছে।কাজেই আপনাদের মাধ্যমে বলব,তারা যেন রাস্তা থেকে ফিরে যায়।

উদ্বোধনী অনুষ্ঠানে ট্রাফিক সপ্তাহ সম্পর্কে পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন,আমাদের ট্রাফিক আইনটি মানার জন্য বাধ্য করতে হয় এখানে।আইন তো হয় মানার জন্য, বাধ্য করার জন্য নয়।নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী সড়কে নেমে গাড়িও চালকের লাইসেন্স পরীক্ষা শুরুর পর এই ট্রাফিক সপ্তাহ পালনের ঘোষণা আসে।

Leave a Reply

Developed by: TechLoge

x