• মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

‘আমীর খসরুর অডিও’: কথোপকথনকারী নাউমিকে আটক

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ রাজধানীতে শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর সঙ্গে মুঠোফোনে কথোপকথনকারী মিলহানুর রহমান নওমিকে আটক করা হয়েছে।রবিবার (৫ আগস্ট) ভোরে একদল গোয়েন্দা পুলিশ (ডিবি) ঢাকা থেকে এসে কুমিল্লার বরুড়া উপজেলার দেওড়া গ্রামের ফুফুর বাড়ি থেকে নওমিকে তুলে নেয় বলে জানান তার পরিবার।আটক নওমি কুমিল্লা সিটি করপোরেশনের ২০ নম্বর কাউন্সিল এবং সদর দক্ষিণ উপজেলার উনাইসা এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের ছেলে। সিদ্দিকুর রহমান বর্তমানে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও আগে তিনি জামায়াতের সদস্য ছিলেন।

নওমির বাবা জানান, ‘প্রায় এক সপ্তাহ আগে পরিবারিক একটি বিয়ের অনুষ্ঠানের কাজে নওমি ঢাকা থেকে বাড়িতে আসে। শনিবার সন্ধ্যায় বরুড়া উপজেলার দেওড়া গ্রামের ফুফুর বাড়িতে যায় তাদেরকে দাওয়াত করতে।সেখানে নওমি রাতে থাকে।শনিবার রাত ৪টায় একদল ডিবি পুলিশ আমার বাড়িতে আসে।এসে তার চাচা ফরিদুর রহমানকে বাড়ি থেকে নিয়ে গিয়ে ফুফুর বাড়ি থেকে নওমিকে তুলে নিয়ে আসে।তারপর আর চাচা ফরিদুর রহমানকে বাড়িতে নামিয়ে দিয়ে ডিবি পুলিশ নওমিকে গাড়ি করে ঢাকায় নিয়ে যায়।

নওমির চাচা ফরিদুর রহমান জানান,নওমির খোঁজ নেওয়ার জন্য ডিবি পুলিশ আমাকে প্রথমে বাড়ি থেকে নিয়ে যায়। তারপর পর আমি নওমির খোঁজ দিলে ফুফুর বাড়ি থেকে তাকে তুলে নিয়ে এসে আমাকে বাড়িতে নামিয়ে দেয়। তারা আমাকে বলেছে তারা ডিবি পুলিশের সদস্য এবং তারা ঢাকা থেকে এসেছে।এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন বলেন, ‘ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার কথা শুনেছি। তবে তার পরিবার থেকে আমরা কোনও অভিযোগ পাইনি এবং ডিবিও এই ব্যাপারে আমাদের কিছু জানায়নি।’

Leave a Reply

Developed by: TechLoge

x