• সোমবার, অক্টোবর ২৬, ২০২০

খালেদা জিয়ার সাথে অমানবিক আচরণ ফ্যাসিবাদী শাসনকেও হার মানায়—-আহমদ আলী মুকিব

Posted on by

প্রেস বিজ্ঞপ্তি :: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে সভা করছে বাংলাদেশে জাতীয়তাবাদী দল সৌদিআরব শাখা ২রা আগস্ট রোজ বৃহস্পতিবার জেদ্দায় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মনিরুজ্জামান তফনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির উপদেষ্টা আব্দুর রহমান।এসময় উপস্থিত ছিলেন সহসভাপতি আব্দুল মান্নান সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুল আমিন জেদ্দা মহানগর বিএনপির আহ্বায়ক এম আজাদ চয়ন ।

সভাপতির বক্তব্যে আহমদ আলী মুকিব বলেন, বিএনপি চেয়ারপারসন নানাবিধ গুরুতর শারীরিক অসুস্থতায় ভুগছেন। তাকে রাখা হয়েছে পরিত্যক্ত ও নির্জন একটি কারাগারে। তার মামলা, জামিন ও চিকিৎসা নিয়ে যে ধরনের নেতিবাচক, কুৎসিত ও প্রতিহিংসামূলক তৎপরতা এই অবৈধ সরকার দেখাচ্ছে তা খুবই দুর্ভাগ্যজনক।

মুকিব বলেন, বেগম খালেদা জিয়া এদেশের সর্বাধিক জনপ্রিয় একজন রাজনীতিবিদ। তিনি দেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী। এত বড় একজন মহান রাজনীতিবিদের সঙ্গে এমন অমানবিক আচরণ কোনো সামরিক জান্তা বা ফ্যাসিবাদী শাসনকেও হার মানায়। এতে করে দেশের আইন আদালতের প্রতি মানুষের সর্বশেষ আস্থাটুকুও আর অবশিষ্ট থাকবে বলে মনে হয় না। আর তাতে সরকারের প্রতি মানুষের ক্ষোভ ও ঘৃণাই কেবল তীব্র থেকে তীব্রতর হচ্ছে।

মুকিব অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x