• সোমবার, অক্টোবর ২৬, ২০২০

ইউ কে বাংলা টি ১০ মিডিয়া কাপ ২০১৮ আগামী ৮ সেপ্টেম্বর

Posted on by

এডভোকেট ইফফাত আরা : ক্যানারি হোয়ার্ফ গ্রুপের উদ্যোগে ও লন্ডন ক্রিকেট লীগের আয়োজনে  আগামী ৮ সেপ্টেম্বর শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে  ইউ কে বাংলা টি ১০ মিডিয়া কাপ ২০১৮।এ উপলক্ষে  ২ অগাস্ট বৃহস্পতিবার  বিকাল ৬ টায় ওয়ান ক্যানাডা স্কয়ারের  ক্যানারি হোয়ার্ফ গ্রুপের বোর্ড রুমে এক প্রেস লাউন্স এর আয়োজন করা হয় ।

ক্যানারি হোয়ার্ফ  গ্রুপের  অ্যাসোসিয়েট ডিরেক্টর জাকির খানের সভাপতিত্বে  অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ,প্রেস ক্লাবের সভাপতি নাহাজ পাশা , এল সি এল এর সভাপতি আবু সুফিয়ান ঝিলাম, সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা, পরিচালক আব্দুল আওয়াল তারেক, নিউজ লাইফ ২৪.কম এর সম্পাদক  শেখ মহিতুর  রহমান বাবলু ,গোলাম রসূল ,ইব্রাহিম খলিল , মুস্তাক বাবুল  ,জাকির হোসাইন কয়েস ,আফসার উদ্দিন, রায়হান ,মিনহাজ খান ,শরিফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই জাকির খান বলেন  ইউ কে বাংলা টি ১০ মিডিয়া কাপের আয়োজনের  মূল উদ্দেশ্য   নিজেদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন জোরালো করা। নতুন প্রজন্মের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি ও আনন্দ ফুর্তি করা। তিনি এই টুর্নামেন্টকে সিরিয়াসলি না নেবার জন্য সবার প্রতি আহ্বান জানান।

এবারের টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল ,স্পনসর ও ম্যানেজাররা হলেন ১) চ্যানেল এস ,স্পনসর প্রবাসী পল্লি ,ম্যানেজার নাইম রহমান , ২) অর্গানাইজার ইলেভেন ,স্পনসর সুন্দরবন ফাউন্ডেশন ,ম্যানেজার শামীম রহমান। ৩) চ্যানেল আই ইউরোপ ,স্পনসর সিটি লর্ড ,ম্যানেজার সালমান আহমেদ। ৪) টিভি ওয়ান ,স্পনসর ফেস্ট এন্ড মিস্টি,ম্যানেজার সুমন শরীফ ,৫) এ টি এন বাংলা ইউরোপ ,স্পনসর ভ্যানতেজ এক্সিডেন্ট ম্যানেজমেন্ট ,ম্যানেজার আব্দুস সালাম। ৬) বেতার বাংলা ,স্পনসর মিন্ট ক্যাটারিং ,ম্যানেজার আব্দুল তারেক  ৭) লন্ডন বাংলা প্রেস ক্লাব ,স্পনসর হাভের হিল ইলেকট্রনিক ,ম্যানেজার আরিফ হোসাইন। ৮) ইকরা বাংলা ,স্পনসর হোয়াট টাউন লনডি ,ম্যানেজার গিয়াস উদ্দিন।

অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে কোন দল ভাড়াটে খেলোয়াড় মাঠে নামাতে পারবে না , যদি কোনো দলের খেলোয়াড় সংকট থাকে সেক্ষত্রে লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য খেলোয়াড় হিসাবে নিতে পারবে।
পরিশেষে জাকির খান সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানেন।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x