• সোমবার, অক্টোবর ২৬, ২০২০

আমি এখন জনগণের সেবক: আরিফুল

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ফলাফলে এগিয়ে থাকা বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন,আমি এখন সব মহল,রাজনৈতিক দল এবং সব নেতার সেবক। সেই হিসেবে আমি এখন জনগণের সেবক।

মঙ্গলবার দুপুরে সিলেটে হজরত শাহজালাল (রহ.)–এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।সিলেট নগরবাসীর উদ্দেশে আরিফুল হক বলেন, এখানে হিন্দু, মুসলিম,বৌদ্ধ ও খ্রিষ্টান—সবাই মিলে আমাকে যেভাবে রায় (ভোট) প্রদান করেছেন,সে জন্য আমি আল্লহর দরবারে শুকরিয়া আদায় করি। এ বিজয় আমাদের নগরবাসীর,আমি এখন মনে করি জনগণের সেবক।

সিলেট সিটি করপোরেশ নির্বাচনের ফলাফল প্রসঙ্গে আরিফুল হক আরো বলেন,আমি নির্বাচন প্রত্যাখ্যান করিনি, বর্জন করিনি।আমার নির্বাচনী এলাকাসহ যেসব কেন্দ্রে হামলা হয়েছে,স্থগিত করা হয়েছে—ওই সব নোংরামি আমরা সিলেটে সব সময় প্রত্যাখ্যান করি।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে চূড়ান্ত ফল ঘোষণার পর দেখা গেল,আরিফুল হক জয়ের দ্বারপ্রান্তে।দুটি স্থগিত কেন্দ্রের ভোট বাদ দিলে আরিফুল হক চৌধুরী তার প্রতিদ্বন্দ্বী বদরউদ্দিন আহমদ কামরানের চেয়ে ৪ হাজার ৬২৬ ভোটে এগিয়ে আছেন।আর স্থগিত দুটি কেন্দ্র ভোটের সংখ্যা ৪ হাজার ৭৮৭।ওই দুটি কেন্দ্রের ফলের পরই ঘোষিত হবে সিলেটের নতুন মেয়রের নাম।

Leave a Reply

More News from সিলেট

More News

Developed by: TechLoge

x