• সোমবার, অক্টোবর ২৬, ২০২০

শিক্ষার্থীদের ওপর উঠে গেল জাবালে নূর বাস, নিহত ৩

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা বাসস্ট্যান্ড এলাকায় বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের তিনজন শিক্ষার্থী নিহত হয়েছেন।রবিবার দুপুর ১টার দিকে উত্তরাগামী জাবালে নূর পরিবহনের একটি বাস মিরপুর ফ্লাইওভার থেকে নেমে অপর একটি বাসের সঙ্গে পাল্লা দিলে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঘটনাস্থলেই নিহত হন দুই শিক্ষার্থী। অপর শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ কুর্মিটোলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ছাড়া আরো বেশ কয়েকজন আহত হয়েছেন। হতাহতরা সবাই শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী।প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কে বাসের জন্য অপেক্ষা করছিলেন বেশ কয়েকজন শিক্ষার্থী। এ সময় মোহাম্মদপুর-আব্দুল্লাহপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহনের একটি বেপরোয়া বাস তাদের ওপর উঠিয়ে দেয়া হয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থীরী নিহত হন। পরে আরো এক শিক্ষার্থী মারা যান।

এদিকে দুর্ঘটনার পর রাস্তা অবরোধ করে যানবাহন ভাঙচুর করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।একটি বাসে আগুনও ধরিয়ে দেয়া হয়।ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।ডিএমপির ট্রাফিক উত্তরের বিমানবন্দর জোনের সহকারী কমিশনার শচিন মৌলিক জানান,জাবালে নূর (ঢাকা মেট্রো ব-১১৯২৯৭) পরিবহনের একটি বাসের ধাক্কায় র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কের ঘটনাস্থলে ৩ শিক্ষার্থী মারা গেছে।এ সময় আহত হয়েছে আরো ৮/১০ শিক্ষার্থী।বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করেছে।আমি মন্ত্রণালয়ে ছিলাম।খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি।ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন ট্রাফিক উত্তরের উপ-কমিশনার প্রবীর কুমার দাসসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

ডিএমপির ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাহান হক জানান,একজন মারা গেছে।আরো কয়েকজন আহত আছে।এখনো এক ছাত্র ঝুলে আছে।আমরা পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি।

Leave a Reply

Developed by: TechLoge

x